Logo
Logo
×

রাজনীতি

ইউরোপ থেকে বাংলাদেশে কাজের জন্য আসবে, সেদিন বেশি দূরে নয়: হিরু 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ জুলাই ২০২৩, ১১:৫০ পিএম

ইউরোপ থেকে বাংলাদেশে কাজের জন্য আসবে, সেদিন বেশি দূরে নয়: হিরু 

দেশের উন্নয়নের চাকা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নৌকায় সমর্থন অব্যাহত রাখার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজীবউল্লাহ্ হিরু বলেছেন, ‘সেদিন বেশি দূরে নয়, যেদিন ইউরোপ থেকে বাংলাদেশের মানুষ কাজের সন্ধানে আসবে।’ 

সোমবার রাজধানীর গেন্ডারিয়ায় ‘মেয়র মোহাম্মদ সাঈদ খোকন সেন্টারে’ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চারটি থানার ১১টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

নজিবুল্লাহ হিরু বলেন, এক সময় আমেরিকার প্রেসিডেন্ট হেনরি কিসিঞ্জার বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলেছিলেন। আজ বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অর্জন সারা বিশ্বে উদাহরণ বলছেন বিশ্ব নেতারা। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশ হবে। এ সময় আগামী নির্বাচনে নিজেদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকার জন্য কাজ করতে এবং সরকারের উন্নয়ন-অর্জন জনগণের সামনে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। 

বিদেশি বন্ধুদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ না করার আহ্বান জানিয়ে নজিবুল্লাহ হিরু বলেন, অনেক দেশের নিজেদের দেশে গণতন্ত্র ঠিক নাই, কিন্তু এখানে এসে গণতন্ত্রের সবক দেয়। 

এদিন রাজধানীর ওয়ারী থানার ৩৮, ৩৯ ও ৪১ নং ওয়ার্ড, গেন্ডারিয়া থানার ৪০, ৪৫ ও ৪৬ নং ওয়ার্ড, সূত্রাপুর থানার ৪২, ৪৩ ও ৪৪ নং ওয়ার্ড, বংশাল থানার ৩৪ নং ওয়ার্ড এবং কোতয়ালী থানার ৩৭ নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব আবু আহমেদ মন্নাফী বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যতো উন্নয়ন সব অর্জন এসেছে আওয়ামী লীগের হাত ধরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশকে যেখানে নিয়ে গেছেন, সেখানে সারা বিশ্ব তার প্রশংসা করছে। 

সম্মেলনে সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান বলেন, আগামী নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগ যেকোনো ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী হয়ে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অর্জনকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে সরকারের সাফল্য, উন্নয়ণ এবং আগামীর ভিশন সম্পর্কে জনগণকে জানাবে। এ সময় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি। 

সম্মেলনে আরও বক্তব্য দেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কাজী মো. শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, যুগ্মসাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন আনিসুজ্জামান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান স্বপন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম