Logo
Logo
×

রাজনীতি

পল্লীবন্ধু এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ১০:৩০ পিএম

পল্লীবন্ধু এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও বিরোধীদলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটি।

এ উপলক্ষ্যে জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটির আয়োজনে বুধবার বাদ এশা জাতীয় পার্টির সেন্ট্রাল রোডের কার্যালয়ে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি, রংপুর জেলার আহবায়ক ও রসিক মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি মো. লোকমান হোসেন, জাহেদুল ইসলাম ও জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম প্রমুখ।

এতে জাতীয় পার্টির রংপুর জেলা ও মহানগর কমিটি এবং তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায়, আগামী ১৪ জুলাই সকাল ৬টায় জাতীয় পার্টির সেন্ট্রাল রোডের কার্যালয়সহ রংপুরের উপজেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, কুরআন খতম, নগরীর গুরুত্বপূর্ণ স্থানসমূহে কুরআন খতম ও মাইকযোগে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের জীবনী ও ভাষণ প্রচার, বেলা ১১টায় রংপুর নগরীর দর্শনার পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সমাধি অঙ্গনের কবর জিয়ারত, দোয়া মোনাজাত এবং আলোচনা। এছাড়াও বাদজুমা মসজিদসমূহে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে কর্মসূচি ঘোষণা করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম