Logo
Logo
×

রাজনীতি

টাঙ্গাইলে জাতীয় পার্টির সম্মেলন, নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

Icon

যুগান্তর প্রতিবেদন, টাঙ্গাইল

প্রকাশ: ১১ জুন ২০২৩, ০৭:৪৩ পিএম

টাঙ্গাইলে জাতীয় পার্টির সম্মেলন, নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

দীর্ঘ নয় বছর পর সোমবার টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন কেন্দ্র করে টাঙ্গাইলে সাজ সাজ রব বিরাজ করছে। নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের ছবিসহ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক, শহরের প্রধান প্রধান সড়কসহ গুরুত্বপূর্ণ এলাকায় তোরণ, বিলবোর্ড, ব্যানার সাটিয়েছে।

সব মিলিয়ে সম্মেলনকে কেন্দ্র করে টাঙ্গাইলে উৎসবের আমেজ বিরাজ করছে। নেতাকর্মীদের মাঝে একটি শব্দ হচ্ছে- সভাপতি-সাধারণ সম্পাদক কে হচ্ছেন?

জাতীয় পার্টির নেতাকর্মীরা জানান, সকাল ১০টায় শহরের রাইফেল ক্লাবে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। প্রধান বক্তা থাকবেন জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি। এতে জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুস সালাম চাকলাদারের সভাপতিত্বে সঞ্চালনায় থাকবেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মুহাম্মদ মোজাম্মেল হক।

নেতাকর্মীরা জানান, এর আগে ২০১৫ সালের অক্টোবর শহরের ভাসানী হলে জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। সেই সম্মেলনে সাবেক সংসদ সদস্য আবুল কাশেমকে সভাপতি ও মুহাম্মদ মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক করে ১১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ২০২০ সালের ১৩ অক্টোবর কেন্দ্র থেকে সাবেক সংসদ সদস্য আবুল কাশেমকে আহবায়ক ও সালাম চাকলাদারকে সদস্য সচিবকে করে ১১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। গত ৭ ফেব্রুয়ারি সালাম চাকলাদারকে আহবায়ক ও মুহাম্মদ মোজাম্মেল হককে সদস্য সচিব ১১১ সদস্য বিশিষ্ট জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুহাম্মদ মোজাম্মেল হক বলেন, সম্মেলনের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। সভাপতি ও সম্পাদকের বিষয়ে কেন্দ্রীয় নেতারা সিদ্ধান্ত নেবেন। আশা করা হচ্ছে কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতারা নেতৃত্বে আসবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম