Logo
Logo
×

রাজনীতি

সরকারের মদদপুষ্ট লোকেরাই  অগ্নিকাণ্ড ঘটাচ্ছে: আমিনুল হক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ১১:০১ পিএম

সরকারের মদদপুষ্ট লোকেরাই  অগ্নিকাণ্ড ঘটাচ্ছে: আমিনুল হক

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও সাবেক ফুটবলার আমিনুল হক অভিযোগ করেছেন, সরকারের মদদপুষ্ট লোকেরাই অগ্নিকাণ্ড ঘটাচ্ছে। অগ্নিকাণ্ডে দেখছি, মানুষের  দোকানপাট পুড়ে ছাই হয়ে যাচ্ছে। কিন্তু এই অগ্নিকাণ্ডে শুধু দোকানপাটই পুড়েনি, এর ফলে লাখ লাখ মানুষের ভবিষ্যৎ পুড়ে গেছে।

সোমবার রাজধানীর উত্তরার বিজিবি মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সমবেদনা জানাতে ও এলাকা পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। বিকালে আমিনুল হকের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল অগ্নিকাণ্ড এলাকা পরিদর্শন করেন। এ সময় তারা মার্কেটের ব্যবসায়ী, দোকান কর্মচারী, খুদে ব্যবসায়ী  ও স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন। দলের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের বিশ হাজার টাকা ইফতারের জন্য নগদ অর্থ সহায়তা দেন। 

পরিদর্শন শেষে আমিনুল হক আরও বলেন, সারাদেশের মানুষ যখন জনদাবিতে গণতন্ত্র, স্বাধীনতা, ভোট ও ভাতের অধিকার আদায়ের আন্দোলনে যায়, ঠিক সেই মুহূর্তে একটার পর একটা দুর্যোগ আমাদের ওপর চাপিয়ে দেয় এ আওয়ামী অবৈধ সরকার। বিভিন্ন মার্কেটে একটার পর একটা আগুন লাগছে। এর ফলে ব্যবসায়ী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের কী হবে? সাধারণ মানুষের কী হবে? ক্রেতা সাধারণের কী হবে? মানুষ কোথায় গিয়ে দাঁড়াবে? মানুষ আজ খুব অসহায় ও বিপদাপন্ন । কঠিন ও ক্রান্তিকাল অতিক্রম করছে দেশের মানুষ।

বিএনপি প্রতিনিধি দলে আরও ছিলেন ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান সেগুন, আকতার হোসেন, সদস্য আলাউদ্দিন সরকার টিপু, কাউন্সিলর আলী আকবর, দক্ষিণখান থানার আহবায়ক মোতালেব হোসেন রতন, যুগ্ম আহবায়ক হেলাল তালুকদার, দেওয়ান মো. নাজিম উদ্দিন, রুপনগর থানা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আহম্মেদ রাজু, বিমানবন্দর থানা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, মো. আসলাম হোসেন, মিজানুর রহমান সবুজ, তুরাগ থানা বিএনপির যুগ্ম আহবায়ক হাজী মো. জহিরুল ইসলাম, মো. রফিক মোল্লা প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম