Logo
Logo
×

রাজনীতি

প্রধানমন্ত্রী দেশের অগ্রগতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছেন: সালমা ইসলাম এমপি

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩৫ পিএম

প্রধানমন্ত্রী দেশের অগ্রগতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছেন: সালমা ইসলাম এমপি

সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, সব বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি দেশ ও জনগণকে ভালোবেসে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। পদ্মা সেতু, মেট্রোরেল নির্মাণের মাধ্যমে আজ তিনি বাংলাদেশকে উন্নয়নের শীর্ষে নিয়ে গেছেন। বিশ্ব আজ বাংলাদেশকে সম্মানের সঙ্গে দেখে, যেখানেই যাই মর্যাদার চোখে দেখে। এজন্য জাতীয় পার্টির পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

শুক্রবার সকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বর্ধনপাড়ায় অবস্থিত জাতীয় পার্টির কার্যালয়ে  দলীয় নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন। 

জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সংগঠনটাই আমাদের বড় শক্তি, এটা মাথায় রাখতে হবে। সংগঠন যদি শক্তিশালী থাকে, আর আমরা মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করতে পারি- তাহলে দোহার-নবাবগঞ্জ তথা দেশের উন্নয়নে কাজ করা কঠিন কিছু না। আর এটাই হলো বাস্তবতা। সেই বাস্তবতা নিয়েই আমরা সবাই কাজ করে যাব ইনশাআল্লাহ।

সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম আরও বলেন, দেশ ও জনগণের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করাই হচ্ছে রাজনীতি। তাই আসুন ভেদাভেদ ভুলে, সবাই মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তুলি ও অসহায় হতদরিদ্র মানুষের জন্য কাজ করি। তবেই দেশ ও সমাজ এগিয়ে যাবে। বাংলাদেশ হবে বিশ্বে একটি আধুনিক উন্নত রাষ্ট্র।

তিনি সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূলের সব নেতাকর্মীকে কাজ করার আহবান জানান। 

এদিন জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক নেতা মো. মনির  হোসেনের নেতৃত্বে বিএনপি ও বিভিন্ন দল থেকে প্রায় শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।  

এ সময় উপস্থিত ছিলেন- নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. জুয়েল আহমেদ, জাতীয় পার্টির নেতা মশিউর রহমান, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান হোসেন, দোহার উপজেলা জাতীয় পার্টির সভাপতি হায়দার ব্যাপারী, সাধারণ সম্পাদক জানে আলম, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো. সেলিম, জাতীয় পার্টির নেতা এমএ মজিদ, আজিজুর রহমান শোভন, ছাত্রসমাজ উপজেলা সাধারণ সম্পাদক নাসিফ উদ্দিনসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম