Logo
Logo
×

অন্যান্য

ভারতের ক্ষমতার গদি উল্টে যাবে: রাশেদ প্রধান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পিএম

ভারতের ক্ষমতার গদি উল্টে যাবে: রাশেদ প্রধান

অনুপ্রবেশকারী বাংলাদেশিদের উল্টো ঝুলিয়ে সোজা করার যে বক্তব্য ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহ-সভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান। 

তিনি হুমকি দিয়ে বলেছেন, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের জনগণ নিয়ে যে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়েছেন তার প্রতিদান হিসেবে খুব শিগগির ভারতীয়দের জন্য ৭ নং মহাবিপদ সংকেত অপেক্ষা করছে। আপনাদের ক্ষমতার গদি উল্টে যাবে।

সোমবার বিকালে প্রেসক্লাবের সামনে অমিত শাহ’র বক্তব্যের প্রতিবাদে জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রাশেদ প্রধান ভারতের নরেদ্র মোদি এবং অমিত শাহ’কে হুঁশিয়ারি দিয়ে বলেন, সীমান্তবর্তী দেশগুলোর মধ্যে অনুপ্রবেশ নতুন কোনো ঘটনা নয়। এর অর্থ এই নয় যে অনুপ্রবেশকারী বাংলাদেশিদের আপনারা উল্টো করে ঝুলিয়ে রাখবেন। আমরা ভুলি নাই ফেলানীকে হত্যা করে আপনারা কাঁটাতারের বেড়ায় উল্টো করে ঝুলিয়ে রেখেছিলেন। সেই দিন আর নাই, দেশে আপনাদের পুতুল সরকার শেখ হাসিনা নাই। আমাদের উল্টো করে ঝুলিয়ে রাখার হুমকি দেবেন না, বাংলাদেশে প্রতিবাদের ঝড় উঠলে ভারতে আপনাদের ক্ষমতার গদি উল্টে যাবে।

রাশেদ প্রধান বলেন, শক্তি থাকলেই ক্ষমতা দেখাবেন না। আর যদি ক্ষমতা দেখাতেই হয় তাহলে সঠিক জায়গায় দেখান। অবৈধভাবে ভারতে অনুপ্রবেশকারী শেখ হাসিনাকে উল্টো করে ঝুলিয়ে রাখেন। বাংলাদেশের আজাদি পাগল জনগণকে নিয়ে খেলার চেষ্টা করা হলে পরিণতি ভালো হবে না।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, ঢাকা মহানগর জাগপার সাবেক আহ্বায়ক আরিফ হোসেন ফিরোজ, সদস্য সচিব আশরাফুল ইসলাম হাসু, আসাদুজ্জামান বাবুল, সহসভাপতি নাসির উদ্দীন, যুব জাগপার সভাপতি নজরুল ইসলাম বাবলু, সহসভাপতি মাহিদুর রহমান বাবলা, মো. আলী ফকির, জাগপা ছাত্রলীগের সভাপতি আবদুর রহমান ফারুকী, ছাত্র সমাজের সভাপতি কাজী ফয়েজ আহমেদ, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, যুবনেতা জনি নন্দী, আসাদুজ্জামান নুর প্রমুখ।

এদিকে বিক্ষোভ সমাবেশ শেষে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ'র কুশপুতুল দাহ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম