Logo
Logo
×

অন্যান্য

দলীয় সভায় স্বপন

ঘাপটি মেরে থাকা দুষ্কৃতকারীরা দেশের পরিস্থিতি ঘোলাটে করতে চায়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পিএম

ঘাপটি মেরে থাকা দুষ্কৃতকারীরা দেশের পরিস্থিতি ঘোলাটে করতে চায়
‘সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্নস্থানে ঘাপটি মেরে থাকা দুষ্কৃতকারী অনাকাঙ্ক্ষিত কিছু ঘটনা ঘটিয়ে বর্তমান দেশের পরিস্থিতি ঘোলাটে করতে চায়।এই বিষয়ে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীকে আরও বেশি সতর্ক থাকতে হবে।’

শনিবার সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন দলটির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন। 

শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারির পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় শহীদ উদ্দিন মাহমুদ স্বপন গত ৫ আগস্ট ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলন ও স্বৈরতান্ত্রিক সরকারের পতন পরবর্তী রাষ্ট্র কাঠামো সংস্কারে জনগণের প্রত্যাশা অনুযায়ী রাষ্ট্র পরিচালনায় জনগণের সব অংশের প্রতিনিধিত্বশীল সরকার, আইন কানুন ও রাষ্ট্রব্যবস্থা গড়ে তোলার আহ্বান জানান।

তিনি আরও বলেন, বারবার সরকার পরিবর্তন হলেও জনগণ রাষ্ট্র পরিচালনায় তাদের অধিকার ও কর্তৃত্ব প্রতিষ্ঠা করতে পারেনি।এবার যেন জনগণ বঞ্চিত না হয় সে বিষয়ে জেএসডি নেতাকর্মীদের জনগণের পাশে থাকার আহ্বান জানান।

সভায় গৃহীত সিদ্ধান্তগুলো বাস্তবায়নের জন্য কার্যকরী উদ্যোগ নেওয়ার সিদ্ধান্ত হয়। 

সভায় আরও বক্তব্য দেন- কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক খান লোকমান হাকিম, অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, মতিউর রহমান মতি, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবদুল মোতালেব, আবদুল্লাহ আল তারেক, আনোয়ারুল কবির মানিক, মোশারেফ হোসেন মন্টু, শফিকুর রহমান বাবর, আবদুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক কামরুল আহসান অপু, সৈয়দ বিপ্লব আজাদ, রফিকুল ইসলাম, আবদুল মোতালেব মাস্টার, এহসান ভূঁইয়া প্রমুখ।
Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম