Logo
Logo
×

অন্যান্য

বিশিষ্টজনদের সঙ্গে ইফতার করবে জামায়াত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১০:০৯ পিএম

বিশিষ্টজনদের সঙ্গে ইফতার করবে জামায়াত

রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের নিয়ে ইফতার করবেন জামায়াতে ইসলামীর নেতারা। ৩০ মার্চ রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। এরই মধ্যে রাজনীতিবিদ, পেশাজীবী, সাহিত্যিক, সাংবাদিকসহ বিশিষ্টজনদের আমন্ত্রণ জানিয়েছে দলটি। 

জামায়াতের একটি দায়িত্বশীল সূত্র যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন। দলটির সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারের আমন্ত্রিত কার্ডে লেখা রয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর  ডা. শফিকুর রহমান রাজনৈতিক নেতারা ও বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে ইফতারের আয়োজন করেছেন।

সূত্র জানায়, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের ইফতারে আমন্ত্রণ জানানো হয়েছে। পাশাপাশি ঢাকায় অবস্থানরত বিভিন্ন কূটনীতিকসহ পেশাজীবী ও বিশিষ্টজনরা এতে অংশ নেওয়ার কথা রয়েছে। 

এর আগে ২০১৫ সালের ২৫ জুন হোটেল সোনারগাঁওয়ে রাজনীতিবিদ, পেশাজীবী, সাহিত্যিক, সাংবাদিকসহ বিশিষ্টজনদের নিয়ে ইফতার করেছিল জামায়াতে ইসলামী। তখন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অংশ নিয়েছিলেন। ইফতার শুরু হওয়ার কয়েক মিনিট পর তিনি অনুষ্ঠানস্থলে পৌঁছালেও সে সময় কোনো বক্তব্য দেননি। পরবর্তী সময়ে জামায়াত বিচ্ছিন্নভাবে ইফতারের আয়োজন করেছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম