Logo
Logo
×

অন্যান্য

ভারতীয় পণ্য বর্জনে ১২ দলীয় জোটের সংহতি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ০৪:৩০ পিএম

ভারতীয় পণ্য বর্জনে ১২ দলীয় জোটের সংহতি

‘ভারতীয় আগ্রাসন ও ভারতীয় পণ্য বর্জন’ আন্দোলনে সংহতি প্রকাশ করায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে ধন্যবাদ জানিয়েছেন ১২ দলীয় জোটের শীর্ষ নেতারা। এ সময় নেতারা রিজভী ও বিএনপির অন্যান্য নেতাদের ভারতীয় পণ্য বর্জনের টি-শার্ট হাতে তুলে দেন।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ১২ দলীয় জোটের সমন্বয়ক ও বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা একথা জানান।

এতে বলা হয়, ‘ভারতের সহায়তায় গত ৭ জানুয়ারি বাংলাদেশে নির্বাচনের নামে এক অদ্ভুত নাটক মঞ্চায়িত করেছে ডামি সরকার। ভারত একটি গণবিরোধী দখলদার শক্তিকে বারবার মদদ যোগাচ্ছে। ফলে অধিকার বঞ্চিত হচ্ছে বাংলাদেশের জনগণ এবং দেশের সার্বভৌমত্ব ক্রমান্বয়ে দুর্বল হয়ে পড়ছে।’

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম, সমন্বয়ক সৈয়দ এহসানুল হুদা, জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব আহসান হাবিব লিঙ্কন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি মহিউদ্দিন ইকরাম, জাগপার সিনিয়র সহসভাপতি রাশেদ প্রধান, লেবার পার্টির চেয়ারম্যান ফারুক রহমান ও বাংলাদেশ কল্যাণ পার্টির সামসুদ্দিন পারভেজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম