Logo
Logo
×

অন্যান্য

অপপ্রচারকারীদের বিরুদ্ধে সুপ্রিম পার্টির আলটিমেটাম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ০৯:৫৩ পিএম

অপপ্রচারকারীদের বিরুদ্ধে সুপ্রিম পার্টির আলটিমেটাম

বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেছেন, আমাদের দলের বিরুদ্ধে অনেকেই বিভিন্নভাবে অপপ্রচারে লিপ্ত। তারা আমাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে এবং নির্বাচন কমিশনে (ইসি) ‘মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক তথ্য দাখিল ও কুরুচিপূর্ণ’ মন্তব্য করে। এছাড়া নির্বাচন কমিশন, সরকার, দেশের আইন আদালতকে প্রশ্নবিদ্ধ ও প্রভাবিত করার চেষ্টা করছেন। 

এই অপপ্রচারকারীদের বিরুদ্ধে আগামী ২৪ ঘণ্টার মধ্যে দরখাস্ত প্রত্যাহারসহ সংবাদ সম্মেলন করে জাতির সামনে ক্ষমা না চাইলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী।

শনিবার রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে ‘দেশবিরোধী ষড়যন্ত্র, সশস্ত্র বাহিনীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার’-এর প্রতিবাদে ও ‘দেশদ্রোহী মোসাদ এজেন্টদের শাস্তি এবং সংবিধান অনুযায়ী অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন’-এর দাবিতে বিক্ষোভ মিছিল করে দলটি। মিছিলের আগে এক সমাবেশে বিএসপির চেয়ারম্যান সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সম্প্রতি বিএসপি নতুন রাজনৈতিক দল হিসেবে ইসির নিবন্ধনের জন্য চূড়ান্ত হয়েছে। 

সাইফুদ্দীন মাইজভাণ্ডারী বলেন, বিএসপি চায় বর্তমান সংবিধানের আলোকে অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক একটি নির্বাচন অনুষ্ঠিত হোক। 

অনুষ্ঠান থেকে রোববার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএসপির বিরুদ্ধে সব অপপ্রচারের বিষয়ে দেশবাসীকে জানানোর ঘোষণা দেওয়া হয়। এছাড়াও আগামী ২৮ জুলাই চট্টগ্রামে, ১ আগস্ট মুন্সীগঞ্জে, ৭ আগস্ট গাজীপুরে ও ৮ আগস্ট কুমিল্লায় জন সমাবেশ করার কথা জানিয়েছে দলটি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম