Logo
Logo
×

স্বপ্নের পদ্মা সেতু

পদ্মা সেতু অপমানের প্রতিশোধ: সেতুমন্ত্রী

Icon

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২২, ০২:০০ পিএম

পদ্মা সেতু অপমানের প্রতিশোধ: সেতুমন্ত্রী

পদ্মা সেতু

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু শেখ হাসিনার স্বপ্নের সেতু। এই সেতু করতে গিয়ে তিনি পারিবারিকভাবে অপমানিত হয়েছেন। এই সেতু এক দিকে সম্মান ও মর্যাদার প্রতীক, অন্য দিকে আমাদের যে অপমান করা হয়েছিল, সেই অপমানের প্রতিশোধের প্রতীক।

রোববার সন্ধ্যায় মাদারীপুরের শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাট পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের পর এখানেই বিশাল জনসভা হবে। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি, নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, সেতু বিভাগের সচিব মঞ্জুর হোসেন, পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের পরিচালক শফিকুল ইসলাম, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান প্রমুখ।

এর আগে জনসভাস্থল পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক জাতীয় কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ। এ সময় তিনি বরিশাল অঞ্চল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহণের ঘোষণা দেন।

আবুল হাসনাত আবদুল্লাহ বলেন, পদ্মা সেতু চালু হলে আমরা দক্ষিণাঞ্চলের মানুষ মাত্র সাড়ে ৩ ঘণ্টায় ঢাকা যাব। রাতে রওনা হয়ে ১২টার মধ্যে বাড়ি পৌঁছে ঘুমাতে পারব। এর চেয়ে বড় প্রাপ্য আর কী হতে পারে। ১৯৯৬ সাল থেকে আমাদের দক্ষিণাঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রী সবকিছু করেছেন। পায়রা বন্দর, বিশ্ববিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, ক্যান্টনমেন্ট, লেবুখালী সেতু, আ. রব সেরনিয়াবাত সেতুসহ সবই তিনি করে দিয়েছেন। বাকি ছিল পদ্মা সেতু; সেটিও প্রধানমন্ত্রী করে দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম