Logo
Logo
×

অন্যান্য

‘মন্ত্রী মহোদয় সম্বোধন বেমানান, আমি রহমান ভাই হিসেবে বেঁচে থাকতে চাই’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৭:৪৮ পিএম

‘মন্ত্রী মহোদয় সম্বোধন বেমানান, আমি রহমান ভাই হিসেবে বেঁচে থাকতে চাই’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রহমানকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মন্ত্রী হওয়ায় আজ (শনিবার) বিকালে তার নির্বাচনি এলাকা ফরিদপুরের আলীপুরে ফরিদপুর জেলা আওয়ামী লীগ তাকে গণসংবর্ধনা দিয়েছে। অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের ফরিদপুর জেলা শাখার নেতারা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান বলেন, নির্বাচনে বিজয়ী হবার পর আমি গর্বিত না, অহংকারী না, আমি আরও বেশি বিনয়ী হয়েছি। সারা জীবনের রাজপথের একজন কর্মী হিসেবে, সারা জীবন বাংলাদেশ আওয়ামী লীগের সংকট-সম্ভাবনায় সেই চিরপরিচিত মিছিলের সামনে দাঁড়িয়ে এই কণ্ঠে জয় বাংলা স্লোগান ধ্বনিত করেছি, জয় বঙ্গবন্ধুর কথা বলেছি। সেই আব্দুর রহমানকে তার সংবর্ধনায় মাননীয় মন্ত্রী মহোদয় সম্বোধন বেমানান মনে হয়। আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীর কাছে আমি রহমান ভাই হিসেবে বেঁচে থাকতে চাই, এর বাইরের কোনো পরিচয় আমার কাছে স্বাচ্ছন্দ্যের পরিচয় না।

এ সময় তিনি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এ সময় সৎভাবে ব্যবসা-বাণিজ্য করে জীবিকা নির্বাহের আহ্বান জানান।

আরও পড়ুন-
<< হ্যাটট্রিক এমপি আবদুর রহমান প্রথমবার মন্ত্রিসভায়
<< আবদুর রহমান পেলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম