Logo
Logo
×

জাতীয়

প্রতারণার অভিযোগে ভুয়া সরকারি কর্মকর্তা গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ এএম

প্রতারণার অভিযোগে ভুয়া সরকারি কর্মকর্তা গ্রেফতার

প্রতারণার অভিযোগে এক ভুয়া সরকারি কর্মকর্তাকে গ্রেফতার করেছে রাজধানীর নিউমার্কেট থানা পুলিশ। তার বিরুদ্ধে সরকারি কর্মকর্তা সেজে ভূমি অফিসে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে মামলা রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান। তিনি জানান, আলমগীর হোসেন কাঁটাবন ভূমি অফিসে কম্পিউটার অপারেটর পদে এক যুবককে চাকরি দেওয়ার কথা বলে ১৮ লাখ টাকায় চুক্তি করেন। নগদ ৭ লাখ টাকা গ্রহণ করেন।

কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও চাকরি না দিলে নিউমার্কেট থানায় মামলা করেন সেই যুবক। ওই মামলায় কাঁটাবন ভূমি অফিসের সামনে থেকে আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় আলমগীর হোসেনের হেফাজত থেকে ভূমি মন্ত্রণালয়ের দুটি ভুয়া নিয়োগপত্র, ভূমি মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদে একটি ভুয়া নিয়োগপত্র, তিন লাখ টাকার জমা স্লিপ, ভূমি মন্ত্রণালয়ের চাকরির দুটি ভুয়া আবেদন ফরম, একটি সিম্ফনি বাটন মোবাইল ফোন, দশ টাকা মূল্যের দুটি স্ট্যাম্প ও বিভিন্ন কাগজপত্র, ভুয়া ভিজিটিং কার্ড এবং নগদ ২ হাজার ৫০০ টাকাসহ একটি মানিব্যাগ উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

তার বিরুদ্ধে নোয়াখালীর সুধারামপুর থানা, ডিএমপির শাহবাগ থানাসহ বিভিন্ন থানায় ৬টি প্রতারণা মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম