Logo
Logo
×

জাতীয়

ড. ইউনূসকে হত্যার হুমকি, আদালতে মামলা

Icon

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ পিএম

ড. ইউনূসকে হত্যার হুমকি, আদালতে মামলা

প্রধান উপদষ্টো ড. মুহাম্মদ ইউনূসকে আমেরিকার দালাল বলে ফেসবুকে কমেন্ট ও হত্যার হুমকি দেওয়ায় সিনিয়র ম্যাজিস্ট্রেট আশীষ রায়ের আদালতে বুধবার মামলা হয়েছে। ম্যাজিস্ট্রেট কলাপাড়া থানার ওসিকে মামলাটি এজাহার হিসাবে রেকর্ড করার নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী হাসান মাহমুদ এজাহারে উল্লেখ করেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদষ্টো ড. মুহাম্মদ ইউনূস ২ মে আদালতে একটি মামলায় হাজিরা শেষে পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এরই একটি ভিডিও বিভিন্ন টিভি চ্যানেল ও নিউজ পোর্টাল পোস্ট করে। ওই পোস্ট অনেক দর্শক শেয়ার করেন ও তাতে কমেন্ট করেন।

তখন রেলওয়ের কর্মচারী মো. মাসুম বিল্লাহ ভিডিওটি শেয়ার ও এতে কমেন্ট করে বলেন, আপনাকে (ড. ইউনূস) দেখে মনে হয় আমেরিকার দালাল। এরপর মাসুম এলাকায় ড. ইউনূসকে একা পেলে গুলি করে হত্যা করার হুমকি দেন।

বাদী উল্লেখ করেন, মাসুম বিল্লাহ ইলেকট্রনিক মিডিয়া ও ফেসবুকে এহেন মানহানি ও হুমকি দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ ধারা ও দণ্ডবিধির ৩০৭/৪৯৯/৫০৬(৪) ধারায় অপরাধ করেছেন।

 

এ ব্যাপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মদ বলেন, এখনো আদালতের আদেশের কপি হাতে পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম