Logo
Logo
×

জাতীয়

যে মামলায় গ্রেফতার আলোচিত অতিরিক্ত ডিআইজি মশিউর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ পিএম

যে মামলায় গ্রেফতার আলোচিত অতিরিক্ত ডিআইজি মশিউর

মশিউর রহমান

পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে নিয়োগ পাওয়া মশিউর রহমানকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গত রাতে তাকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। 

তাকে পুলিশ সুপার হিসেবে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছিল।  কিন্তু পোস্টিং দেওয়া হয়নি। তার বিরুদ্ধে ৮টি মামলা থাকায় গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারের বিষয়ে পুলিশ জানিয়েছে, নিউমার্কেট থানায় দায়ের করা একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।  বাকি মামলাগুলোতে খোঁজ-খবর নিয়ে হয়তো গ্রেফতার দেখানো হতে পারে। 

বৃহস্পতিবার রাতে তাকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। তারপর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। যেখানে তিনি গোয়েন্দা ইউনিটগুলোর বিভিন্ন ডিভিশনে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।  

ঢাকা শহরে জাল টাকা নিয়ে উদ্ধার অভিযানসহ বিভিন্ন অভিযান পরিচালনায়  বেশ আলোচিত ছিলেন ডিবি কর্মকর্তা মশিউর রহমান। 

পুলিশ সূত্রে জানা যায়, তাকে দুপুরের পর আদালতে নেওয়া হবে। তবে রিমান্ড চাওয়া হবে কিনা সে ব্যাপারে এখনও কোনো তথ্য পাওয়া যায় নি।  ধারণা করা হচ্ছে ৭-১০ দিনের রিমান্ড আবেদন করা হতে পারে।  তাকে নিউমার্কেট থানায় আটক দেখিয়ে আদালতে তোলা হবে।  রিমান্ড মঞ্জুর হলে তারপর যে করণীয় সেটি ঠিক করবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ অথবা তদন্ত কর্মকর্তা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম