Logo
Logo
×

জাতীয়

জাতীয় পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

Icon

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

অন্তর্বর্তী সরকারের কাছে স্মারকলিপি দেওয়া হচ্ছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে দেওয়া ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সুনামগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে অন্তর্বর্তী সরকারের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে জেলা জাতীয় পার্টির সদস্য অ্যাডভোকট নাজমূল হুদা হিমেলের নেতৃত্বে জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতারা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে এ স্মারকলিপি দেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জাহির আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহ আলম তুলিফ, প্রচার সম্পাদক গোলাম হোসেন অভি, জেলা ছাত্র সমাজের সভাপতি এমদাদুল হক দিলরব, জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল, জেলা জাতীয় পার্টিরসহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুল হক, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ মহুরি প্রমুখ।

স্মারকলিপি প্রদানের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির অন্যতম সদস্য অ্যাডভোকেট নাজমূল হুদা হিমেল বলেন, কোটা সংস্কারের জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরুতেই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ছাত্রদের যৌক্তিক দাবি মেনে নেওয়ার জন্য তৎকালীন আওয়ামী লীগ সরকারের কাছে জোর দাবি জানিয়েছিলেন। পরে জাতীয় পার্টি দলগতভাবে ছাত্রদের আন্দোলনের প্রতি অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করেন।  কিন্তু ইদানীং লক্ষ্য করা যাচ্ছে বৈষম্যবিরোধী আন্দোলনের পক্ষে অবস্থান নিলেও একটি কুচক্রী মহল জাতীয় পার্টির চেয়ারম্যান ও তার সহধর্মিণীসহ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অপচেষ্টা করছে। 

তিনি অবিলম্বে এসব মিথ্যা মামলা প্রত্যাহারের পাশাপাশি এমন মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম