Logo
Logo
×

জাতীয়

ভিড়ে আদালত থেকে খোয়া গেল ৪ ফোন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩ পিএম

ভিড়ে আদালত থেকে খোয়া গেল ৪ ফোন

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে আদালত থেকে নামানোর সময় চার ব্যক্তির মোবাইল ফোন চুরি হয়েছে।

সোমবার এই  ‍দুই আসামিকে আদালতের গারদখানা থেকে এজলাসে তোলা হয়। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেনের আদালতে শুনানি শেষে আবার গারদখানায় নেওয়া হয়। 

এ সময় ভিড়ের মধ্যে চারটি ফোন চুরি হওয়ার খবর পাওয়া যায়। এর মধ্যে দুটি ফোন দুই পুলিশ সদস্যের, একটি একজন সাংবাদিকের এবং অপরটি আসামিপক্ষের একজনের আত্মীয়ের।

মোবাইল ফোন চুরি হওয়া একজন পুলিশ সদস্য বলেন, আসামিদের আদালত থেকে নামানোর সময় তাদের সঙ্গে আত্মীয়-স্বজন সেজে চোরও ছিল। গারদখানায় নিয়ে যাওয়ার পর দেখি পকেটে ফোন নেই। ভিড়ের মধ্যে চোর এ কাজ করেছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে হোটেলকর্মী সিয়াম সরদারকে গুলি করে হত্যার ঘটনায় করা মামলায় সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ও সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীকে গ্রেফতার করা হয়। এদিন তাদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। 

অপর দিকে তাদের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এরপর তাদের আদালত থেকে গারদখানায় নিয়ে যাওয়ার সময় মাহবুব আলীর ওপর ডিম নিক্ষেপ করেন আইনজীবীরা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম