Logo
Logo
×

জাতীয়

র‌্যাবের হেলিকপ্টারে ৩ গর্ভবতী নারীকে উদ্ধার, সিএমএইচে ভর্তি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ০৩:১২ এএম

র‌্যাবের হেলিকপ্টারে ৩ গর্ভবতী নারীকে উদ্ধার, সিএমএইচে ভর্তি

র‌্যাবের হেলিকপ্টারের মাধ্যমে পানিবন্দি ফেনীর ফুলগাজী থেকে তিন গর্ভবতী নারীকে উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। শনিবার বিকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য জানান।

তিনি বলেন, ফুলগাজী থানার গাবতলার সীমান্তবর্তী এলাকায় পানিবন্দি তিনজন সন্তান সম্ভবা নারীকে উদ্ধারের খবর আসে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের হেলিকপ্টারের মাধ্যমে তাদের উদ্ধার করে কুমিল্লা সিএমএইচে স্থানান্তর করা হয়েছে। 

এছাড়া শুক্রবার একজন প্রসূতি ও দুজন নবজাতককে হেলিকপ্টারে উদ্ধার করে অক্সিজেন সাপোর্ট দেওয়ার মাধ্যমে নিরাপদ স্থানে পৌঁছে দেয় র‌্যাব। নারী, শিশু ও বৃদ্ধসহ পানিবন্দিদের হেলিকপ্টারের মাধ্যমে উদ্ধার করে নিরাপদ স্থানে স্থানান্তর করছে র‌্যাব।

ইমরান খান আরও বলেন, পানিবন্দি অনেক মানুষ ত্রাণ পাচ্ছিলেন না, এ ধরনের অসহায় মানুষদের খুঁজে বের করে র‌্যাবের পক্ষ থেকে ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। বন্যা ও বন্যা পরবর্তী সময়ে খাদ্য সংকট, বিশুদ্ধ পানি দুষ্পাপ্যতা এবং বিভিন্ন ধরনের পানিবাহিত রোগের ব্যাপারে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে র‌্যাব। বন্যার্তদের মধ্যে চলমান মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবে র‌্যাব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম