Logo
Logo
×

জাতীয়

সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নিতে বিসিবিতে জরুরি বৈঠক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ০৪:০২ পিএম

সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নিতে বিসিবিতে জরুরি বৈঠক

ছবি সংগৃহীত

রাজনীতিতে জড়িয়ে প্রথমবার সংসদ নির্বাচনেই এমপি! কিন্তু সুখকর সময়টা খুব বেশি দিন স্থায়ী হয়নি তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের। গত ৫ আগস্ট গণআন্দোলনের মুখে ক্ষমতাচ্যুত হয়ে দেশ ছেড়ে ভারতে পালিয়ে যান শেখ হাসিনা। তীব্র জনরোষে পতন হয় সরকারের।   

এর মধ্যে জল গড়িয়েছে অনেক দূর। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে এক পোশাক শ্রমিক হত্যা মামলার অভিযুক্ত করা হয়েছে বিগত সরকারদলীয় সংসদ সদস্য সাকিবকে। শুধু তাই নয়, অভিযুক্ত সাকিবকে জাতীয় দল থেকে বাদ দিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) লিগ্যাল নোটিশও পাঠানো হয়েছে। 

সাকিব ইস্যুতে খুব বেশি নীরব থাকার সুযোগ নেই বিসিবির। তাই বাধ্য হয়ে বোর্ডে জরুরি বৈঠক ডেকেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।  

জানা গেছে, শনিবার বেলা ১২টার দিকে সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত নিতে বিসিবি বৈঠক শুরু হয়। যেখানে সভাপতি ফারুক আহমেদসহ বেশ কয়েকজন পরিচালক উপস্থিত আছেন। এছাড়াও স্ট্যান্ডিং কমিটি নিয়ে আলোচনা হবে এই বৈঠকে।

বর্তমানে পাকিস্তান সিরিজে দলের সঙ্গে রয়েছেন সাকিব। দ্বিতীয় টেস্টে সাকিব থাকবেন কি না, তা নিয়ে একটা সিদ্ধান্তে যেতে হতে পারে বিসিবিকে।

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুরো দেশ যখন উত্তাল, তখন শিক্ষার্থীদের পক্ষে অবস্থান না নেওয়ায় সামাজিকমাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়েন সাকিব। সরকার পতনের পর আর বাংলাদেশে আসেননি সাকিব। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি পাকিস্তানে দলের সঙ্গে যোগ দেন তিনি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম