Logo
Logo
×

জাতীয়

বিচারপতি মানিক আটকের খবরে ফেসবুকে উল্লাস

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ০২:৫৬ এএম

বিচারপতি মানিক আটকের খবরে ফেসবুকে উল্লাস

সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে আটক করা হয়েছে। ভারতে পালানোর সময় সীমান্তে তাকে আটক করা হয়েছে বলে শুক্রবার বিজিবি সদর দপ্তরের এক খুদে বার্তায় জানানো হয়েছে।

এদিকে বিচারপতি মানিককে আটকের খবরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উল্লাস করছেন নেটিজেনরা।সেই সঙ্গে তার বিচার দাবি করেছেন সবাই। 

নাজির হোসেন নামে এক ব্যক্তি লিখেছেন, ‘এই অমানুষের কঠিন বিচার করা হোক’।

ওয়াহিদুর রহমান লিখেছেন, ‘এই বন্যার মাঝেও এতো ভালো একটা সংবাদ। ধন্যবাদ’।

শেখ রায়হান লিখেছেন, ‘কর্মফল খুবই ভয়ানক’।

আসাদুজ জামান নামের আরেজন লিখেছেন, ‘এই লোকটার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। দলকানা বিচারপতি হয়ে না জানি কতো নিরাপদ মানুষকে ফাঁসিতে ঝুলিয়েছে’।

আনজার আল মুনির লিখেছেন, ‘বিচারিক খুন বাদ দেন, সে নিজ হাতে ছুরা (ছুরি) দিয়ে যে খুনটা করেছে ছাত্রজীবনে, সেটির বিচার হোক’।

নায়েম হাসান লিখেছেন, ‘অনেক জঘন্য একটা মানুষ’।

কাজী নায়েম লিখেছেন, ‘মানুষের রূপে অমানুষ’।

মো. লিটন লিখেছেন, ‘পাপ কখনো বাপকেও ছাড়ে না’।

সৃষ্টিকর্তার প্রশংসা করে ওবায়েদ রায়হান লিখেছেন, ‘আল্লাহর কি সুন্দর বিচার’। 

আখতার মুনশি নামে এক নেটিজেন বিচারপতি মানিকের কঠিন শাস্তি দাবি করেছেন। 

বিজিবির প্রশংসা করে নাজমুল হোসাইন লিখেছেন, ‘শাবাশ বিজিবি শাবাশ। এখন আপনাদের মধ্যে প্রকৃত দেশপ্রেমের পরিচয় দেখা যাচ্ছে’।

শোয়েব আকন্দ মারুফ লিখেছেন, মানিক বিচারপতি নামের কলঙ্ক। নিরপরাধ জামায়াত নেতাদেরকে ফাঁসিতে ঝোলানোর ভারতীয় এজেন্ডা বাস্তবায়নের মূলহোতাদের একজন এই মানিক। আসলে আল্লাহর পাকড়াও বড় কঠিন।

আব্দুল কাদের লিখেছেন, জুডিশিয়াল কিলিং এবং বিচার ব্যবস্থার ধ্বংসের অন্যতম কারিগর এই মানিক! এর উপযুক্ত বিচার করতে হবে। মানিককে দিয়ে যারা বেনিফিসারি হয়েছে এবং তাকে প্রশ্রয় দিয়েছে তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম