Logo
Logo
×

জাতীয়

সাড়ে ৭ বছর পর দেশে ফিরলেন মোসাদ্দেক আলী ফালু

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৪, ০৭:৪৩ পিএম

সাড়ে ৭ বছর পর দেশে ফিরলেন মোসাদ্দেক আলী ফালু

এনটিভি কার্যালয়ে তাকে ফুলেল অভ্যর্থনা জানান কর্মীরা। ছবি: এনটিভি

সাড়ে ৭ বছর পর দেশে ফিরেছেন বিএনপি নেতা ও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলী ফালু। দেশে ফিরে সোমবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে এনটিভির প্রধান কার্যালয়ে গিয়েছেন তিনি।

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনার সরকারের পতনের জন্য তরুণ প্রজন্মের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মোসাদ্দেক আলী। তিনি বলেন, দেশের জন্য ছাত্ররা যে টিম স্পিরিট দেখিয়েছে; তা সবাইকে কাজে লাগাতে হবে। যারা শহীদ হয়েছেন, তাদের জন্য দোয়া করি—আল্লাহ তাদের জান্নাতুল ফেরদৌস নসিব করুন। তাদের এ ত্যাগ যেন আমরা ভুলে না যাই।

ওয়ান ইলেভেনের সময়ে মোসাদ্দেক আলীর বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। পরে মামলা এবং নানা চাপে ২০১৭ সালের ৯ মার্চ দেশত্যাগ করেন তিনি।

মোসাদ্দেক আলী বিএনপির সাবেক সংসদ সদস্য। ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত তিনি বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক সচিব ছিলেন তিনি।

২০০৩ সালে বাংলাদেশের প্রথম অটোমেশনভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন স্টেশন ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি) চালু করেন মোসাদ্দেক আলী। তিনি আরও একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আরটিভি এবং ‘দৈনিক আমার দেশ’ পত্রিকা প্রতিষ্ঠা করেন। তিনি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) প্রতিষ্ঠাতা সভাপতি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম