Logo
Logo
×

জাতীয়

ইলিয়াস আলীর ফেরার অপেক্ষায় পরিবার

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০৫:২২ এএম

ইলিয়াস আলীর ফেরার অপেক্ষায় পরিবার

ইলিয়াস আলী/ফাইল ছবি

বিএনপির প্রভাবশালী কেন্দ্রীয় নেতা সিলেট-২ আসনের সাবেক এমপি এম ইলিয়াস আলী কথিত ‘আয়নাঘর’ থেকে ফিরছেন বলে গুঞ্জন চলছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়াস আলীর ছবি ভাইরাল হয়েছে। এক যুগেরও বেশি সময় ধরে নিখোঁজ বিএনপির এই প্রভাবশালী নেতা।

মঙ্গলবার রাত থেকে ইলিয়াস আলীর মুক্তি মিলেছে বলে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনেকে শুকরিয়া জানিয়েও পোস্ট দিচ্ছেন। সাধারণ মানুষের মুখে মুখেও চলছে আলোচনা।

এদিকে ইলিয়াস আলীকে ফেরত চেয়ে স্ট্যাটাস দিয়েছেন তার সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা। এতে তিনি বলেন, আমার স্বামীকে ফেরত দিন। ‘আয়না ঘর’র অনেকে ফেরত আসছেন। দয়া করে আমার স্বামীকে ফিরিয়ে দিন। আমরা আর কিছুই চাই না।

২০১২ সালের ১৭ এপ্রিল রাতে গাড়িতে করে নিজের বনানীর বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন ইলিয়াস আলী। এ সময় তার সঙ্গে ছিলেন গাড়িচালক আনসার আলী। রাত ১২টার পর মহাখালী থেকে পরিত্যক্ত অবস্থায় ইলিয়াস আলীর প্রাইভেটকার উদ্ধার করে পুলিশ। কিন্তু ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলীকে পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে বুধবার তাহসিনা রুশদীর লুনা যুগান্তরকে বলেন, নিখোঁজ অনেকে ফেরত আসছেন। আমিও আমার স্বামী ফেরার অপেক্ষায় আছি। তবে তাকে নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান জানান লুনা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম