Logo
Logo
×

জাতীয়

সাবেক মন্ত্রী আব্দুর রহমানের বাসায় হামলা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ আগস্ট ২০২৪, ১১:২৫ পিএম

সাবেক মন্ত্রী আব্দুর রহমানের বাসায় হামলা

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সদ্য সাবেক মন্ত্রী আব্দুর রহমানের বাসায় ভাংচুর চালিয়েছে বিক্ষুব্ধ জনতা।

আব্দুর রহমানের রাজধানীর পরীবাগের বাসায় সোমবার রাতে বিক্ষুব্ধ জনতা এ হামলা চালায়। এসময় তারা আওয়ামী লীগ নেতার নাম ধরে গালিগালাজ করে।

জানা য়ায়, বিক্ষুব্ধ জনতারা পরীবাগের দিগন্ত টাওয়ারে এসে জড়ো হয়ে এ হামলা চালায়। তারা কেউ কেউ আব্দুর রহমানের নানা অপকর্ম তুলে ধরে স্লোগানও দেয়।

তবে হামলার সময় আব্দুর রহমান বাসায় ছিলেন না বলে জানিয়েছেন বাড়িটির নিরাপত্তাকর্মীরা। তারা জানান, মন্ত্রী রহমান দুদিন আগেই দেশ ছেড়েছেন। বর্তমানে তার বাসাটি ফাঁকা।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের পর দেশ ছেড়ে ভারতের নয়াদিল্লিতে পৌঁছেছেন। সেখান থেকে তিনি লন্ডনে যেতে পারেন বলে খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এএনআই।

বিকালে জাতির উদ্দেশে দেওয়া ভাষণ দিয়েছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী পদত্যাগ করেছেন। অন্তর্বর্তীকালীন সরকার গঠন করে দেশ পরিচালনা করা হবে।

দেশের জনসাধারণকে শান্তি-শৃঙ্খলার পথে ফিরে আসার আহ্বান জানিয়ে সেনাপ্রধান বলেন, `কারণ, তা না হলে আমাদের দেশের অনেক ক্ষতি হচ্ছে। অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছি আমরা। মানুষ মারা যাচ্ছেন।‘

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম