Logo
Logo
×

জাতীয়

নিহত শিক্ষার্থীর পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ৩১ জুলাই ২০২৪, ১০:৫০ পিএম

নিহত শিক্ষার্থীর পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান

কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে নিহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী আহসান হাবিব তামিমের পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

বুধবার গণিত বিভাগ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ নগদ অর্থ ও খাদ্যসামগ্রী পৌঁছে দেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর  ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. জিএম আল-আমীন, সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা, বিজ্ঞান অনুষদের সাবেক ডিন ও গণিত বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যাপক ড. মোস্তাক আহমেদ, সহযোগী অধ্যাপক ড. ফারহানা রশিদ, সহকারী অধ্যাপক মোহাম্মদ নূরুজ্জামান, মো. আশরাফুল ইসলাম, ফয়জুন্নেসা খন্দকার এবং সহকারী রেজিস্ট্রার মোশফেয়ারা খানম।

এ সময় শিক্ষকরা আহসান হাবিব তামিমের পরিবারকে সান্ত্বনা দেন এবং ধৈর্য ধরতে বলেন। পরিবারের যেকোনো প্রয়োজনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় গণিত বিভাগ সব সময় পাশে থাকবে বলেও আশ্বস্ত করেন শিক্ষকরা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন তামিমের মা।

কান্নাজড়িত কণ্ঠে ছেলের স্মৃতিচারণ করে তামিমের মা বলেন, রাত যায়, দিন যায়, আমি তামিমরে খুঁজে পাই না। বিশ বছর পাইলা বড় করছি, আজ আমার তামিম নেই। সবাইকে দেখি, কিন্তু আমার তামিমকে দেখি না।

এ সময় গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মিজানুর রহমান তামিমের পরিবারকে সান্ত্বনা দিয়ে বলেন, তামিমের অকালে চলে যাওয়া আমাদের ব্যথার কারণ। আমরা ক্লাসে অবশ্যই তামিমের শূন্যতা অনুভব করব।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা জানি, একটা সন্তানকে বড় করতে কত কষ্ট করতে হয়। আমাদের বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছি। আমরা ক্যাম্পাসে দোয়ার ব্যবস্থা করেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম