Logo
Logo
×

জাতীয়

আজ থেকে খুলছে ব্যাংক ও অফিস

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ জুলাই ২০২৪, ১২:২৪ এএম

আজ থেকে খুলছে ব্যাংক ও অফিস

প্রতীকী ছবি

দেশে গত শুক্রবার রাত থেকে জারি করা কারফিউ বৃহস্পতিবার পর্যন্ত বাড়ানো হয়েছে। চলমান পরিস্থিতিতে টানা তিনদিন সাধারণ ছুটির পর বুধবার (২৪ জুলাই) চালু হচ্ছে সব সরকারি-বেসরকারি অফিস ও আদালত। এদিন বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত অফিস চলবে। ব্যাংকের লেনদেনও চলবে বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত। আদালতের কার্যক্রমও চলবে বলে জানিয়েছেন সুপ্রিম কোর্ট।

বাংলাদেশ ব্যাংক সূত্রে জানা গেছে, বুধবার থেকে সারাদেশে বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নির্ধারিত কিছু ব্যাংকের নির্ধারিত শাখায় সীমিত পরিসরে ব্যাংকিং কার্যক্রম চলবে। তবে কোন কোন শাখা খোলা থাকবে তা নিজ নিজ ব্যাংক সিদ্ধান্ত নেবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ সময়সূচিতেই ব্যাংকিং কার্যক্রম চালু থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।

শুক্রবার রাত থেকে জারি করা কারফিউ ধীরে ধীরে শিথিলের দিকে যাচ্ছে। গতকাল (মঙ্গলবার) দুপুর ১টা থেকে ৫টা পর্যন্ত কারফিউ শিথিল ছিল। তার আগে সোমবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত কারফিউ শিথিল ছিল। 

এদিকে টানা পাঁচদিন পর রাজধানী ঢাকা ও চট্টগ্রামে সীমিত আকারে ইন্টারনেট সেবা চালু হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে ব্রডব্যান্ড সেবা চালু হয়। তবে মোবাইল ডাটা বন্ধ আছে।

 
 
Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম