Logo
Logo
×

জাতীয়

মিন্টুকে ছাড়া পেতে হলে কী করতে হবে, জানালেন ডিবির হারুন 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ জুন ২০২৪, ০৭:০৩ পিএম

মিন্টুকে ছাড়া পেতে হলে কী করতে হবে, জানালেন ডিবির হারুন 

ফাইল ছবি

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেছেন, এমপি আজিম হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে।  প্রশ্নের যথাযথ জবাব দিতে পারলে তাকে ছেড়ে দেওয়া হবে।

বুধবার বিকেলে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান অতিরিক্ত কমিশনার হারুন।  

অনেক বড় বড় জায়গা থেকে ফোন আসছে: আনারকন্যা ডরিন

তিনি বলেন, মূল ঘাতক শিমুল ভূঁইয়াসহ তিনজনের দেওয়া জবানবন্দিতে নাম এসেছে ‘গ্যাস বাবুর’। গ্যাস বাবুকের গ্রেফতারের পর তার দেওয়া তথ্যে নাম আসে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টুর। 

হারুন বলেন, তথ্য-উপাত্ত বিচার বিশ্লেষণের জন্যই তাকে ডাকা হয়েছে। তদন্ত কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে সদুত্তর দিতে পারলে মিন্টুকে ছেড়ে দেওয়া হবে। আর না পারলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

সংসদ সদস্য আনার হত্যাকাণ্ড নিয়ে আরও অনেকের তথ্য প্রমাণ রয়েছে। যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন ডিবির এই কর্মকর্তা।

মামলা তদন্তের বিষয়ে তিনি বলেন, ‘গোয়েন্দা পুলিশ সবসময় স্বাধীনভাবে মামলা তদন্ত করে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কোনো চাপ থাকে না।’ 

এর আগে সংসদ সদস্য আনার হত্যাকাণ্ডের ঘটনায় মঙ্গলবার বিকালে রাজধানীর ধানমন্ডি থেকে সাইদুল করিম মিন্টুকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। 
গোয়েন্দা সূত্রের দাবি, আনার হত্যাকাণ্ডের প্রধান হোতা আখতারুজ্জামান শাহিনের সঙ্গে মিন্টুর যোগাযোগ ছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম