Logo
Logo
×

জাতীয়

এমপি আনার খুন: দেহাংশের খোঁজে এবার নামল ভারতীয় নৌবাহিনী 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৬:৪৩ পিএম

এমপি আনার খুন: দেহাংশের খোঁজে এবার নামল ভারতীয় নৌবাহিনী 

ফাইল ছবি

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহের অংশের খোঁজে এবার তল্লাশি চালিয়েছে ভারতের নৌবাহিনী। 

সোমবার ভাঙ্গরের কৃষ্ণমাটি ব্রিজ সংলগ্ন এলাকায় যান সিআইডি, দিএমজি এবং ভারতের নৌবাহিনীর তদন্তকারী কর্মকর্তারা অভিযান চালান।

এদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত তল্লাশি অভিযান চালিয়েও দেহাংশের কোনো খোঁজ পাননি তারা। তবে হার মানতে নারাজ সিআইডি জানিয়েছে অব্যাহত থাকবে তল্লাশি অভিযান।  

এর আগে একাধিকবার তল্লাশি চালিয়ে মরদেহের কোনো অংশ না পেয়ে এদিন ভারতীয় নৌবাহিনীর সাহায্য নেয় সিআইডি। 

গোয়েন্দারা জানান, নৌবাহিনীর ভাইজাগের একটি দল প্রযুক্তিগত সাহায্য করার জন্য সোমবার কলকাতায় আসেন। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হয় বাগজোলা খালে।

সেখানেই ট্রলি ব্যাগে ভরে এমপি আজিমের দেহের হাড় এবং মাথা টুকরো করে ফেলেছিল বলে জানায় অভিযুক্তরা। পরে নিউ টাউনের আবাসনের ভিতরে সেপটিক ট্যাঙ্ক থেকে কিছু মাংসপিণ্ড (এমপি আনারের কি না তা জানা যাবে ফরেনসিক রিপোর্ট পেলে) উদ্ধার হলেও দেহের বাকি অংশের খোঁজ মেলেনি।

ইতোপূর্বে একাধিকবার কলকাতা পুলিশের ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ বা ডিএমজির সদস্যদের খালে নামিয়ে তল্লাশি করেও কিছু উদ্ধার না হওয়ায় এবার নৌবাহিনীর সাহায্য নিচ্ছে সিআইডি। 

তিন সদস্যের ভারতীয় নৌবাহিনীর দলটি বিভিন্ন যন্ত্রের সাহায্যে ভাঙড়ের পালেরহাট থানার কৃষ্ণমাটিতে বাগজোলা খালের পানির নিচে কোথাও ট্রলি ব্যাগ আছে কি না, তার খোঁজ চালাচ্ছে।

এদিকে সোমবার নিউটাউন এর কাছে বাগুইআটির জর্দাবাগান এলাকায় একটি পরিতক্ত বাড়ির জঞ্জালের মধ্যে মানুষের হাড় ও মাথার খুলি উদ্ধার হয়। প্রাথমিকভাবে এমপির মাথায় খুলি ও হাড় ভেবে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পরে বাগুইআটি থানার পুলিশ সেগুলো উদ্ধার করে। পুলিশ জানিয়েছে দেহাবশেষগুলো পরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে, তবে এগুলো বেশ পুরোনো।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম