Logo
Logo
×

জাতীয়

কলকাতা যেতে বাধা, কারণ জানালেন এমপি আনারকন্যা 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ মে ২০২৪, ১১:২৬ পিএম

কলকাতা যেতে বাধা, কারণ জানালেন এমপি আনারকন্যা 

ফাইল ছবি

কলকাতার নিউটাউনের সঞ্জিভা গার্ডেন্সের যে ফ্ল্যাটে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে হত্যা করা হয়েছিল সেই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে ৪ কেজি ‘টুকরো মাংস’ পাওয়া গেছে। এগুলো এমপি আজীমের দেহাংশ কি না তা নিশ্চিত করতে তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ও এমপি আজিমের ভাইকে কলকাতায় ডেকেছে ডিবি। 

তবে ভিসা জটিলতায় এখনো কলকাতায় যাওয়া আটকে আছে এমপি আনারকন্যাসহ কয়েকজনের। 

ফাঁসি হয় হোক, সব বলে দেব: আমানুল্লাহ

ভিসা হাতে পেলে আজই (বুধবার) বা আগামীকাল সকালে কলকাতায় যাবেন তিনি। 

বুধবার সকালে কালীগঞ্জে সংসদ সদস্যের বাসভবনের সামনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মুমতারিন ফেরদৌস বলেন, কলকাতার সঞ্জীবা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে কিছু মাংস উদ্ধারের বিষয়টি তিনি গণমাধ্যমে জানতে পেরেছেন। 

বলা হচ্ছে, এগুলো তার বাবার শরীরের অংশ। তিনি বলেন, ডিএনএ টেস্টের মাধ্যমে নিশ্চিত করানো হোক, আদৌ ওই মাংসগুলো তার বাবার শরীরের অংশ কি না। হত্যাকাণ্ডের পেছনে রাজনৈতিক কোনো কারণ আছে কি না, সেটিও খতিয়ে দেখার দাবি করেন মুমতারিন।

মুমতারিন ফেরদৌস বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদের সঙ্গে মোবাইলে কথা হয়েছে। তিনি ভারতে যেতে বলেছেন। সঙ্গে পরিবারের কাউকে নিয়ে যেতে বলেছেন। তবে কী কারণে যেতে হবে, তা তিনি বলেননি।

এদিকে খুনের খবর আসার আট দিন পরও সংসদ সদস্য আনোয়ারুল আজিমের নিশ্চিন্তপুর এলাকার বাসার সামনে শত শত মানুষ আসছেন। অনেকে এসেছেন সর্বশেষ খবর জানতে, আবার অনেকে এসেছেন নিহত ব্যক্তির পরিবারকে সান্ত্বনা দিতে।

আনোয়ারুল আজীম ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে ২০০৯ সালে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম