Logo
Logo
×

জাতীয়

এবার ধর্মমন্ত্রীর আইফোন চুরি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৯:৩৪ পিএম

এবার ধর্মমন্ত্রীর আইফোন চুরি

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান। ফাইল ছবি

পরিকল্পনামন্ত্রীর পর এবার চুরি হয়েছে ধর্মমন্ত্রী ফরিদুল হক খানের মোবাইল ফোন। আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেলের ফোনটি চুরির ঘটনায় ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন জামালপুর জেলার ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

জিডি নম্বর-১৩৮৫। ঘটনার মাস পেরিয়ে গেলেও ফোনের হদিস পায়নি পুলিশ।  তবে ফোন উদ্ধারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কাজ করছে বলে জানা গেছে। 

ফাঁসি হয় হোক, সব বলে দেব: আমানুল্লাহ

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফোনটি চুরি হলেও হারানোর জিডি করেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী। 

উল্লেখ্য, এর আগে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হলে দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ২০২১ সালের ৩০ মে সন্ধ্যায় ঢাকার বিজয় সরণি মোড়ে পরিকল্পনামন্ত্রীর গাড়ির ভেতর থেকে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনতাই হয়। 

এ ঘটনায় শতাধিক ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে ফোনটি উদ্ধার হয়। 

ইসলামপুর থানায় ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর করা জিডিতে উল্লেখ করা হয়েছে, ধর্মমন্ত্রী ফরিদুল হক খান গত ৩০ এপ্রিল সকালে ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে একটি জানাজায় অংশগ্রহণ করেন। সেখানে তার পাঞ্জাবির পকেট থেকে মোবাইল ফোনটি সিমসহ পড়ে যায়। 

এ বিষয়ে ইসলামপুর থানার ওসি সুমন তালুকদার যুগান্তরকে বলেন, আমাদের একাধিক টিম এটা নিয়ে কাজ করছে। এখন পর্যন্ত বড় কোনো সফলতা পায়নি। আশা করছি, দ্রুতই আমরা সফল হবো। 

চুরি হলেও হারানোর জিডি কেন করা হয়েছে জানতে মন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেনকে কল করলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম