Logo
Logo
×

জাতীয়

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সঙ্গে গলফ হাউসের সমঝোতা স্মারক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১০:৫৮ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সঙ্গে গলফ হাউসের সমঝোতা স্মারক

ছবি: সংগৃহীত

জাতীয় বিমান সংস্থা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং গলফ হাউস দেশের উদীয়মান খেলা গলফকে সমর্থন করার লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং গলফ হাউস আগামী কয়েক বছর বাংলাদেশে গলফ প্রচারের জন্য দীর্ঘমেয়াদি অংশীদারিত্ব ঘোষণা করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকায় মঙ্গলবারের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম, গলফ হাউসের ব্যবস্থাপনা পরিচালক নজরুল হোসেন অয়ন, গলফ হাউসের উপদেষ্টা বোর্ডের সদস্য লেফটেন্যান্ট জেনারেল মো. শফিকুর রহমান (অব.), লেফটেন্যান্ট কর্নেল কামরুল ইসলাম (অব.), বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন এবং গলফ হাউসের পরিচালক রাবিউল ইসলাম সমঝোতা স্মারকটি স্বাক্ষর করেন। 

বিমানকে তার নতুন ভূমিকায় স্বাগত জানিয়ে নজরুল হোসেন অয়ন বলেন, আমরা বিমান কৃর্তপক্ষকে এই অংশীদারিত্ব স্বাক্ষর করার জন্য ধন্যবাদ জানাই। আমি আন্তরিকভাবে আশা করি এই সমঝোতা স্মারকটি গলফের প্রচার ও প্রসারের ক্ষেত্রে বৃহত্তর ভূমিকা রাখবে এবং বিমানের ব্র্যান্ড ইমেজকে আরও বেশি শক্তিশালী করবে। 
শফিউল আজিম অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, স্মার্ট বাংলাদেশ, স্মার্ট এয়ারলাইন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিভঙ্গির সঙ্গে সামঞ্জস্য রেখে আমরা প্রথমবারের মতো গলফ হাউসের সঙ্গে এ সমঝোতা স্মারকটি স্বাক্ষর করে আনন্দিত। এই সমঝোতা স্মারকটি বিমানের যাত্রীদের জন্য একটি অনন্য উদ্যোগ।

এই দুই সংস্থা বাংলাদেশে সব স্তরের গলফিং কার্যক্রম তথা কর্পোরেট ও অপেশাদার গলফিং উদ্যোগ থেকে শুরু করে পেশাদার খেলা, দেশের সকল স্থানে বিমান এবং গলফের প্রচার ও প্রসারে দীর্ঘমেয়াদে কাজ করবে। 

এ সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে সারা বাংলাদেশের গলফাররা বিমানে যাতায়াতের টিকিটের ওপর বিশেষ ছাড় উপভোগ করবেন এবং গলফ ব্যাগ বহনে বিশেষ সুবিধা পাবেন। এবং পেশাদার গলফারদের বিদেশে খেলার জন্য নির্দিষ্ট গন্তব্যে বিনামূল্যে বিমান টিকিট প্রদান করবে; যা তাদের খেলার মান এবং আরও খেলার সুযোগ বাড়িয়ে দেবে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিমানের পরিচালক হায়ত উদ্দৌলা খান (যুগ্ম সচিব), মো. মাহমুদুল আলম (যুগ্ম সচিব), পরিচালক কার্গোসহ এই দুই সংস্থার ঊর্ধতন কর্মকর্তারা। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম