Logo
Logo
×

জাতীয়

নৌপরিবহণ অধিদপ্তরে ১৭ পদে চাকরি, এখনই আবেদন করুন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ মে ২০২৪, ০৭:৩১ পিএম

নৌপরিবহণ অধিদপ্তরে ১৭ পদে চাকরি, এখনই আবেদন করুন

নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ নৌপরিবহণ অধিদপ্তরে একাধিক পদে জনবল নিয়োগের আবেদন শেষ হচ্ছে আগামী মঙ্গলবার। এই প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির পদে ১৭ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদসংখ্যা: ৩
যোগ্যতা: অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর। তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন স্কেল: ৯,৩০০–২২,৪৯০ টাকা (গ্রেড–১৬)

২. পদের নাম: ডাটা কন্ট্রোল অপারেটর

পদসংখ্যা: ১
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৩. পদের নাম: অফিস সহায়ক

পদসংখ্যা: ১৩
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।  
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

বয়সসীমা
চলতি বছরের ২৮ মে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত।

আবেদন যেভাবে
নৌ-পরিবহন অধিদপ্তরের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে ‘আবেদন করুন’ বাটনে ক্লিক করে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে কোনো সমস্যা হলে ০১৮১০০০১১৯০ নম্বর অফিস চলাকালীন যোগাযোগ করা যেতে পারে।

আবেদন ফি
এই লিংকের ‘ফি প্রদান’ মেনু থেকে প্রয়োজনীয় তথ্য দিয়ে অনলাইন পেমেন্ট পদ্ধতির (নগদ, বিকাশ, রকেট, অন্যান্য ব্যাংক কার্ড) মাধ্যমে ফি জমা দিতে হবে। ১ ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা ও ৩ নম্বর পদের জন্য ১০০ টাকার সঙ্গে অনলাইন সার্ভিস চার্জ বাবদ ফির ১০ শতাংশ হারে টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ মে ২০২৪।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম