Logo
Logo
×

জাতীয়

অস্তিত্ব রক্ষার্থে কাল্পনিক কথা বলছে বিএনপি: প্রাণিসম্পদ মন্ত্রী  

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৮:০০ পিএম

অস্তিত্ব রক্ষার্থে কাল্পনিক কথা বলছে বিএনপি: প্রাণিসম্পদ মন্ত্রী  

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, নিশ্চিহ্ন দল বিএনপিকে জনগণের মনেও নাই, জনগণ বিএনপিকে ভুলে যাচ্ছে। তাই বিএনপি নিজেদের অস্তিত্ব রক্ষার্থে অসত্য, কাল্পনিক ও বানোয়াট কথা বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করলেও জনগণ বিভ্রান্ত হবে না। নিজেদের অস্তিত্ব রক্ষার্থেই বিএনপি এসব করছে। 

শনিবার বেলা সাড়ে ১২টায় মন্ত্রী ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় ও দুস্থ জনসাধারণের হাতে প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী তুলে দেওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। 

মন্ত্রী বলেন, ঈদে ঘরে ফেরা মানুষের নিরাপত্তা দিতে কার্যকর ব্যবস্থা নেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। আওয়ামী লীগের উন্নয়নমূলক নানা উদ্যোগের কারণে এখন আর কোথাও যানজট নেই বললেই চলে। তবে সড়কে দুর্ঘটনা এড়াতে সংশ্লিষ্ট সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি। 

পরে মন্ত্রী আদিবাসী পরিবারের শিক্ষার্থীদের তিনজনকে বাইসাইকেল ও ২৭ জনকে মোট এক লাখ ২৩ হাজার পাঁচশ টাকা শিক্ষাবৃত্তি প্রদান করেন। 

এছাড়া উপজেলার এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। 

এ সময় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাইল হক বকু, রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম