Logo
Logo
×

জাতীয়

নগরবাসীকে ভোগান্তিমুক্ত সেবা নিশ্চিত করতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ০৯:৪০ পিএম

নগরবাসীকে ভোগান্তিমুক্ত সেবা নিশ্চিত করতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী

নগরবাসীকে ভোগান্তিমুক্ত পরিবেশে সেবা নিশ্চিতে আমরা সবাই কাজ করছি বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম। সোমবার স্থানীয় সরকার বিভাগের সভাকক্ষে সিটি করপোরেশনের মেয়রদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইবরাহিম।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, জনগণের সেবা প্রাপ্তির ক্ষেত্রে সিটি করপোরেশনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই দেশের সব সিটি করপোরেশন আর্থিকভাবে শক্তিশালী এবং আইনগত অসঙ্গতিগুলো দূর করে যাতে সুষ্ঠুভাবে জনগণকে সেবা দিতে পারে সেজন্য কার্যকর পদক্ষেপ ও উদ্যোগ নেওয়া হবে।

তাজুল ইসলাম বলেন, সিটি করপোরেশনের মেয়ররা মন্ত্রণালয় থেকে কোনো প্রকার অসহযোগিতা পেলে সেক্ষেত্রে সব বাধা দূর করা হবে। সমন্বয়হীনতা দূর করে নির্বিঘ্নে সেবাপ্রাপ্তির পরিবেশ প্রতিষ্ঠা করতে হবে। 

সভায় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী, সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান (মোস্তফা), বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ, কুমিল্লা সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হাবিবুর আল-আমিন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম