Logo
Logo
×

জাতীয়

পঁচিশে যুগান্তর: পাঠক-শুভানুধ্যায়ীদের মেলবন্ধন আজ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪৮ এএম

পঁচিশে যুগান্তর: পাঠক-শুভানুধ্যায়ীদের মেলবন্ধন আজ

ফাইল ছবি

হাঁটি হাঁটি পা পা করে নানা চড়াই-উতরাই পেরিয়ে পঁচিশ বছরে পা দিয়েছে দেশের অন্যতম শীর্ষ দৈনিক যুগান্তর। গত ১ ফেব্রুয়ারি দুই যুগ অতিক্রম করেছে পাঠকনন্দিত এ গণমাধ্যমটি। ওই দিন ঘরোয়াভাবে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

তবে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হচ্ছে। দুপুর ১২টায় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। এ উপলক্ষ্যে যমুনা ফিউচার পার্কের মুঘল যমুনা কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যুগান্তরের সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে আজ পাঠক, সাংবাদিক, হকার, কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের এক মিলনবন্ধন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, দেশের স্বাধীন-সার্বভৌমত্ব, অর্থনৈতিক সমৃদ্ধি তথা দেশ ও জাতির বৃহত্তর কল্যাণের মহান ব্রত নিয়ে ২০০০ সালের ১ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে দৈনিক যুগান্তর। বিশাল এই উদ্যোগের স্বপ্নদ্রষ্টা ছিলেন দেশের অন্যতম শীর্ষ কোম্পানি যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তার সুযোগ্য উত্তরসূরি বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম ও পরিচালকদের আন্তরিক প্রচেষ্টায় দৃঢ় লক্ষ্যে এগিয়ে চলছে দৈনিক যুগান্তর। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম