Logo
Logo
×

জাতীয়

সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩১ পিএম

সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

রাজধানীর মিরপুরে তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি ডে পার্কে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

রোববার দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চারশ সাংবাদিক ও তাদের পরিবার সদস্য মিলে অন্তত আটশ মানুষ অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউরো-বাংলা বিল্ডার্সের চেয়ারম্যান হাজী আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন ডিএসইসির সভাপতি মামুন ফরাজী। ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ (ডিইউজে) বিভিন্ন সংগঠনের নেতারাও আমন্ত্রিত অতিথি হিসেবে এ সময় কুশল বিনিময় করেন।

ফ্যামিলি ডে তে অংশগ্রহণকারী সাংবাদিক ও পরিবার সদস্যরা দিনভর আনন্দময় সময় কাটান। এ ছাড়া বাবা-মায়ের সঙ্গে আসা ছোট শিশুরা বিভিন্ন রাইডে অংশ নিয়ে আনন্দ উদযাপন করে।

অনুষ্ঠানে দুপুরের খাবারের পর ছিল সাংস্কৃতিক পর্ব ও র‌্যাফেল ড্র অনুষ্ঠান। র‌্যাফেল ড্র সঞ্চালনা করেন দৈনিক বাংলাদেশ আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান বাবু ও ডিএসইসির সাবেক সাধারণ সম্পাদক সুমন ইসলাম।

র‌্যাফেল ড্র-তে ১৩৫ জন সদস্য বিভিন্ন পুরস্কার জেতেন। র‌্যাফেল ড্রর প্রথম পুরস্কার ছিল ৩২ ইঞ্চি রঙিন টেলিভশন। এছাড়া বিশেষ পুরস্কার ছিল অভ্যন্তরীণ ফ্লাইটের বিমান টিকিট।

এই আয়োজনে ইউরো বাংলা বিল্ডার্স টেকনোলোজি লিমিটেডসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সহযোগিতা করেছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম