Logo
Logo
×

জাতীয়

যুগান্তরের সাহসী অভিযাত্রা অব্যাহত থাকবে: সালমা ইসলাম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০৫ পিএম

যুগান্তরের সাহসী অভিযাত্রা অব্যাহত থাকবে: সালমা ইসলাম

দৈনিক যুগান্তরের প্রকাশক সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম।

দৈনিক যুগান্তরের প্রকাশক সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, আজ যুগান্তর ২৪টি বছর পেরিয়ে ২৫ বছরে পা রাখছে। আজ আমাদের অনেক আনন্দের দিন, গৌরবের দিন। পাশাপাশি বেদনারও দিন। কারণ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও যুগান্তরের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম আমাদের থেকে বিদায় নিয়ে চলে গেছেন; কিন্তু রেখে গেছেন তার অনেক স্মৃতি, আদর্শ। আজ ভারাক্রান্ত মনে তাকে ছাড়া তারই হাতে গড়া প্রতিষ্ঠান যুগান্তরের জন্মদিনের কেক কাটছি আমরা। 

দৈনিক যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার পত্রিকাটির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন সালমা ইসলাম। 

আরও পড়ুন: বর্ণিল আয়োজনে যুগান্তরের পঁচিশে পদার্পণ উদযাপন

যুগান্তর প্রকাশক বলেন, যুগান্তর যেভাবে সাহস ও দৃঢ়তা নিয়ে এগিয়ে যাচ্ছে সেই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আমি একজন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী। সেই হিসেবে মুক্তিযুদ্ধের ইতিহাসকে সামনে রেখে ও ধারণ করে যুগান্তর এগিয়ে যাবে বলে বিশ্বাস করি।

অনুষ্ঠানে বক্তৃতা করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত, যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী, যমুনা গ্রুপের পরিচালক সোনিয়া সারিয়াত ইসলাম, মনিকা নাজনীন ইসলাম, সুমাইয়া রোজালিন ইসলাম, শেখ মোহাম্মদ আব্দুল ওয়াদুদ ও কামরুল ইসলাম। 

আরও পড়ুন: দেশের গণমাধ্যমের নেতৃত্ব দিক যুগান্তর: তথ্য প্রতিমন্ত্রী

যুগান্তরের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন সরকার, যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ, যুগান্তরের উপসম্পাদক আহমেদ দীপু, এহসানুল হক বাবু, বিএম জাহাঙ্গীর ও আসিফ রশীদ, প্রধান বার্তা সম্পাদক আবদুর রহমান, নগর সম্পাদক মিজান মালিক, প্রধান প্রতিবেদক মাসুদ করিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: সাহসের সঙ্গে সত্য বলার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে যুগান্তর: সাইফুল আলম

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- যুগান্তরের বিশেষ প্রতিনিধি শেখ মামুনুর রশীদ, দেলোয়ার হুসেন, মুজিব মাসুদ, আব্দুল্লাহ আল মামুন ও মাহবুব আলম লাবলু, বিজ্ঞাপন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার আবুল খায়ের চৌধুরী, ক্রীড়া বিভাগের প্রধান পারভেজ আলম চৌধুরী, সেন্ট্রাল ডেস্কের শিফট ইনচার্জ জোহায়ের ইবনে কলিম ও আজিজুর রহমান, মফস্বল ইনচার্জ নাইমুল কবির, অনলাইন ইনচার্জ মোহাম্মদ আতাউর রহমান, ফিচার বিভাগের ইনচার্জ সেলিম কামাল, আন্তর্জাতিক ডেস্কের ইনচার্জ শামীম শাহজাহান, হিসাব বিভাগের প্রধান সাইফুল ইসলাম, প্রশাসন বিভাগের প্রধান আবুয়াল হোসেন সবুজ, সম্পাদনা সহকারী বিভাগের প্রধান আতিকুর রহমান চৌধুরী, সার্কুলেশন ম্যানেজার আবুল হাসান, সাইদুল হক প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম