Logo
Logo
×

জাতীয়

সাহসের সঙ্গে সত্য বলার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে যুগান্তর: সাইফুল আলম 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৫৮ পিএম

সাহসের সঙ্গে সত্য বলার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে যুগান্তর: সাইফুল আলম 

দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম।

দৈনিক যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম বলেছেন, সত্যের সন্ধানে নির্ভীক যুগান্তর শুরু থেকে আজ পর্যন্ত ন্যায়ের পক্ষে, সত্যের পক্ষে কলম ধরছে। ভবিষ্যতেও সাহসিকতা ও নির্ভীকতার সঙ্গে দুর্নীতি-অন্যায়ের বিরুদ্ধে সত্য বলার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে যুগান্তর। 

দৈনিক যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার পত্রিকাটির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

আরও পড়ুন: দেশের গণমাধ্যমের নেতৃত্ব দিক যুগান্তর: তথ্য প্রতিমন্ত্রী

সাইফুল আলম বলেন, যাত্রার শুরু থেকেই অন্যায়ের বিপক্ষে দাঁড়াতে এক মুহূর্তও পিছপা হয়নি যুগান্তর। আমাদের এই শক্তি ও সাহসের বাতিঘর যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলাম। তিনি আজ আমাদের মাঝে না থাকলেও অনুপ্রেরণা হয়ে আছেন।

আরও পড়ুন: পঁচিশে যুগান্তর, বর্ণিল আয়োজনে উদযাপন

যুগান্তর সম্পাদক বলেন, পত্রিকাটিকে এ পর্যায়ে নিয়ে আসতে যারা মেধা ও শ্রম দিয়েছেন তাদের কৃতজ্ঞতার সঙ্গে আজ স্মরণ করছি। আমি আজ বিশেষ করে স্মরণ করছি এবং কৃতজ্ঞতা জানাচ্ছি প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত যারা যুগান্তরের সম্পাদকের দায়িত্ব পালন করেছেন— প্রয়াত গোলাম সারওয়ার, আবেদ খান, প্রয়াত এবিএম মুসা ও অ্যাডভোকেট সালমা ইসলামকে। 

আরও পড়ুন: যুগান্তরের সাহসী অভিযাত্রা অব্যাহত থাকবে: সালমা ইসলাম

সাইফুল আলম বলেন, যুগান্তরের প্রকাশক ও যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকবৃন্দ যুগান্তরের অগ্রযাত্রায় আমাদের সঙ্গী হয়ে আছেন সর্বদা। আমি তাদের কৃতজ্ঞতা জানাই। সেই সঙ্গে যুগান্তরের সব পর্যায়ের সাংবাদিক ও কর্মী এবং তাদের পরিবারকেও আজ আমি ধন্যবাদ জানাই। সবার মেধা ও শ্রম মিলে যুগান্তরের সাফল্য রচিত হচ্ছে।    

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত ওযুগান্তরের প্রকাশক সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম।  

এসময় উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী, যমুনা গ্রুপের পরিচালক সোনিয়া সারিয়াত ইসলাম, মনিকা নাজনীন ইসলাম, সুমাইয়া রোজালিন ইসলাম, শেখ মোহাম্মদ আব্দুল ওয়াদুদ ও কামরুল ইসলাম। 

এছাড়া যুগান্তরের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন সরকার, যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ, যুগান্তরের উপসম্পাদক আহমেদ দীপু, এহসানুল হক, বিএম জাহাঙ্গীর ও আসিফ রশীদ, প্রধান বার্তা সম্পাদক আবদুর রহমান, নগর সম্পাদক মিজান মালিক, প্রধান প্রতিবেদক মাসুদ করিম প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- যুগান্তরের বিশেষ প্রতিনিধি শেখ মামুনুর রশীদ, দেলোয়ার হুসেন, ‍মুজিব মাসুদ, আব্দুল্লাহ আল মামুন ও মাহবুব আলম লাবলু, বিজ্ঞাপন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার আবুল খায়ের চৌধুরী, ক্রীড়া বিভাগের প্রধান পারভেজ আলম চৌধুরী, সেন্ট্রাল ডেস্কের শিফট ইনচার্জ জোহায়ের ইবনে কলিম ও আজিজুর রহমান, মফস্বল ইনচার্জ নাইমুল কবির, অনলাইন ইনচার্জ মোহাম্মদ আতাউর রহমান, ফিচার ইনচার্জ সেলিম কামাল, আন্তর্জাতিক ডেস্কের ইনচার্জ শামীম শাহজাহান, হিসাব বিভাগের প্রধান সাইফুল ইসলাম, প্রশাসন বিভাগের প্রধান আবুয়াল হোসেন সবুজ, সম্পাদনা সহকারী বিভাগের প্রধান আতিকুর রহমান চৌধুরী, সার্কুলেশন ম্যানেজার আবুল হাসান ও সাইদুল হকসহ যুগান্তরের সব পর্যায়ের সংবাদ কর্মীরা। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম