Logo
Logo
×

জাতীয়

হাতিরঝিলে সড়কে প্রাণ গেল অটো চালকের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ০৯:৩৯ পিএম

হাতিরঝিলে সড়কে প্রাণ গেল অটো চালকের

রাজধানীর হাতিরঝিলে চলন্ত সিএনজি অটোরিকশার সামনের চাকা ভেঙে চালক নিহত হয়েছেন। তার নাম আশরাফ হোসাইন (৪০)। একই দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার দুই যাত্রী।

সোমবার বিকাল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোচালক ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার তোফাজ্জল হোসেনের ছেলে আশরাফ।

এ ঘটনার সঙ্গে সঙ্গে পথচারী মাসুম রহমান ও মুজাহিদুল গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী পথচারীরা জানান, আহত দুই যাত্রীরও বিভিন্ন স্থানে কেটে গেছে। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আশরাফকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মুজাহিদুল ইসলাম বলেন, বিকালে চলন্ত অবস্থায় অটোরিকশাটির সামনের চাকা ভেঙ্গে যায়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। পরে আমরা কয়েকজন পথচারী তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, আমরা তার মোবাইল থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। চালকের ড্রাইভিং লাইসেন্স দেখে তার নাম পরিচয় জানা গেছে। তার বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানা এলাকায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন যুগান্তরকে বলেন, দুই যাত্রী সহ হাতিরঝিল দিয়ে যাওয়ার সময় মাই টিভির সামনের সড়কে সিএনজি অটোরিকশাটির সামনে চাকা ভেঙে যায়। এ সময় কয়েকবার পল্টি খায় অটোরিকশাটি। গুরুতর আহত হয়ে চালক মারা গেছেন। এ বিষয়ে যথাযথ আইনি প্রক্রিয়া অনুসরণ করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম