Logo
Logo
×

জাতীয়

খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টাকালে আটক সেই যুবকের রিমান্ড আবেদন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ০৫:০৩ পিএম

খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টাকালে আটক সেই যুবকের রিমান্ড আবেদন

আটক সুজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে। ছবি-সংগৃহীত

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টাকালে আটক যুবককে গ্রেফতার দেখানো হয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে রোববার তাকে আদালতে পাঠানো হয়েছে।

শনিবার বিকালে এভারকেয়ার হাসপাতালে সন্দেহভাজন হিসেবে সুজন (৩৪) নামে ওই যুবককে আটক করে হাসপাতাল কর্তৃপক্ষ ভাটারা থানার পুলিশের কাছে সোপর্দ করে।

পুলিশ জানিয়েছে, সুজনের বাড়ি ফরিদপুরের সদরপুর উপজেলার চর চাঁদপুরে। তিনি বেকার।

ভাটারা থানার ওসি মাইনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সুজনকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় (সন্দেহজনক) গ্রেফতার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে তিনি কেন এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলেন এবং কেনই–বা তিনি খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা করছিলেন, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়ার কেবিনে অপরিচিত ও সন্দেহভাজন যুবকের প্রবেশের চেষ্টা গভীর উদ্বেগজনক। হাসপাতালের মতো নিরাপদ জায়গায় থাকলেও তার নিরাপত্তা কেন এত দুর্বল রাখা হয়েছে, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেন এই নেতা।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গত ৯ আগস্ট থেকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তার চিকিৎসকেরা জানিয়েছেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। তবে তাকে এখনো চিকিৎসকদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম