Logo
Logo
×

জাতীয়

তেজগাঁওয়ে গোলাগুলিতে ভুবনের মৃত্যু: তদন্ত প্রতিবেদন ২৬ ডিসেম্বর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২৩, ০৪:৩৮ পিএম

তেজগাঁওয়ে গোলাগুলিতে ভুবনের মৃত্যু: তদন্ত প্রতিবেদন ২৬ ডিসেম্বর

ঢাকার তেজগাঁওয়ে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীলের নিহতের ঘটনায় করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৬ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিল। কিন্তু এদিন তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক বিএম রানা প্রতিবেদন দাখিল করতে না পারায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।

আদালতে তেজগাঁও থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক সাইফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর রাতে তেজগাঁও বিজি প্রেস ও প্রোটল পাম্পের মাঝামাঝি স্থানে শীর্ষ সন্ত্রাসী মামুনকে চারটি মোটরসাইকেলে আসা ৭-৮ জন যুবক ঘিরে ধরে। এ সময় দৌড়ে পালানোর সময় তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা।

এ সময় অফিস থেকে ফকিরাপুল আরামবাগের মেসে ফেরার পথে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আহত হন ভুবন চন্দ্র। ৮ দিন চিকিৎসাধীন থাকার পর হাসপাতালে মারা যায় ভুবন। এ ঘটনায় নিহত ভুবনের স্ত্রী রত্না রানী শীল বাদী হয়ে তেজগাঁও থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মামলা করেন। এ মামলায় মারুফ বিল্লাহ ওরফে হিমেল নামে এক আসামি গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম