Logo
Logo
×

জাতীয়

৫ লাখ টাকা মুক্তিপণ দাবি: খিলক্ষেতের চার ছিনতাইকারী রিমান্ডে

Icon

আদালত প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২৩, ০৯:০৯ পিএম

৫ লাখ টাকা মুক্তিপণ দাবি: খিলক্ষেতের চার ছিনতাইকারী রিমান্ডে

রাজধানীর খিলক্ষেত থানা এলাকায় যুবক অপহরণের অভিযোগে গ্রেফতার চার ছিনতাইকারীকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। তারা হলেন মো. ইকবাল হোসেন হাওলাদার, মো. জাহাঙ্গীর জোমাদ্দার, মো. রাজু ও মো. আলামিন।

মঙ্গলবার চার আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর খিলক্ষেত থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা আক্তার তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার নিজ কার্যালয়ে ডিএমপির গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ ব্রিফিংয়ে বলেন, সোমবার অপহৃত রিমন চন্দ্র দের বাবা খিলক্ষেত থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ পেয়ে খিলক্ষেত থানা পুলিশের দুটি টিমকে নিয়োজিত করা হয়। 

তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার অপহৃত রিমনকে পুলিশ উদ্ধার করে। তাকে উদ্ধারের পর গাজীপুরের বাসন থানার সালনা বাজার ও ঢাকার খিলক্ষেতের নিকুঞ্জ-২ এলাকায় অভিযান চালিয়ে চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি প্রাইভেট কার, ৫টি মোবাইল ফোন, একটি চাকু, একটি গামছা, রশি ও ৯৪ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

ডিসি জানান, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। তারা রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই ও অপহরণ করে মুক্তিপণ আদায় করত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম