Logo
Logo
×

জাতীয়

বিদ্যুৎ ভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে ডেসকোর পুষ্পস্তবক অর্পণ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩, ০৭:৪৫ পিএম

বিদ্যুৎ ভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে ডেসকোর পুষ্পস্তবক অর্পণ

শেখ রাসেল দিবস উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকাল ৯টার দিকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক কাওসার আমীর আলীর নেতৃত্বে বিদ্যুৎ ভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেসকোর নির্বাহী পরিচালক জগদীশ চন্দ্র মন্ডল, নির্বাহী পরিচালক জাকির হোসেনসহ ডেসকোর ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে কাওসার আমীর আলী বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক ব্যস্ততা, কারাবন্দি জীবন শেখ রাসেলকে পিতৃস্নেহ থেকে করেছে বঞ্চিত। তার ছোট্ট জীবনে বাবাকে খুব কম সময় কাছে পেয়েছেন। রাসেলের জন্মদিনে আনন্দ না করে বরং ইতিহাসের সেই কালো রাত্রির কথা উঠে আসে। 

তিনি বলেন, সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়। ভাবতেই গা শিউরে ওঠে, এতটুকু শিশুকে কোনো মানুষ গুলি চালাতে পারে। 

শেখ রাসেল দিবস-২০২৩ এর প্রতিপাদ্য ‘শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়’ আক্ষরিক অর্থেই যথার্থ বলেন ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক।

দুপুর ২টায় ডেসকোর প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক কাওসার আমীর আলীর উপস্থিতিতে শেখ রাসেল ও ১৫ আগস্টে নিহত সব শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এরপর কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন ডেসকোর নির্বাহী পরিচালক প্রশাসন খন্দকার জহিরুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম