Logo
Logo
×

জাতীয়

সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করুন: পুলিশ কর্মকর্তাদের আইজিপি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ১০:২৬ পিএম

সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করুন: পুলিশ কর্মকর্তাদের আইজিপি

পেশাদারিত্ব বজায় রেখে সজাগ ও সতর্কতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের আইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন। 

তিনি বলেন, আইনি দায়িত্ব যথাযথ ও আইনানুগভাবে পালন করতে হবে। সতর্কতা অবলম্বন করে মামলা তদন্ত করতে হবে। রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে মঙ্গলবার দিনব্যাপী পুলিশ  হেডকোয়ার্টার্স কোয়ার্টারলি কনফারেন্সে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কনফারেন্সে অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) আতিকুল ইসলাম দেশের সার্বিক অপরাধ পরিস্থিতি যথা- ডাকাতি, খুন, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন ইত্যাদি সংক্রান্ত মামলার তথ্য-উপাত্ত উপস্থাপন করেন। কনফারেন্সে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্তি আইজিপি মনিরুল ইসলাম বক্তৃতা করেন। 

এ ছাড়া অতিরিক্ত আইজিপি (লজিস্টিকস) মাজহারুল ইসলাম, পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, ডিআইজি (ফাইন্যান্স) এসএম মোস্তাক আহমেদ খান, এআইজি নাজমুল ইসলাম শাখা সংশ্লিষ্ট বিষয়াদি উপস্থাপন করেন। 

বিভিন্ন পদে দায়িত্বরত অতিরিক্ত আইজিপি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপাররা কনফারেন্সে অংশ নেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম