Logo
Logo
×

জাতীয়

ডা. সাবিরা হত্যা মামলার প্রতিবেদন আবারো পেছাল

Icon

আদালত প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৩, ১০:২৭ পিএম

ডা. সাবিরা হত্যা মামলার প্রতিবেদন আবারো পেছাল

রাজধানীর কলাবাগানে চিকিৎসক সাবিরা রহমান লিপি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১৫ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

রোববার (১৬ অক্টোবর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল; কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক মো. জুয়েল মিঞা প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক প্রতিবেদন দাখিলের জন্য নতুন এদিন ধার্য করেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২১ সালের ৩০ মে সকালে রাজধানীর কলাবাগানের প্রথম লেনের তৃতীয় তলার ফ্ল্যাটের শয়নকক্ষ থেকে চিকিৎসক কাজী সাবিরা রহমান ওরফে লিপির রক্তাক্ত ও দগ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১ জুন সাবিরার ফুফাতো ভাই রেজাউল হাসান মজুমদার কলাবাগান থানায় হত্যা মামলা করেন।

জানা গেছে, ডা. সাবিরা যে ফ্ল্যাটে থাকতেন, সেটিতে তিনটি কক্ষ। একটি কক্ষে সাবিরা, বাকি দুটি কক্ষে দুই তরুণী থাকতেন। সাবিরার পাশের কক্ষে থাকা কানিজ সুবর্ণা মডেলিং করেন। আরেকটি কক্ষে যে তরুণী থাকেন, তিনি ঘটনার আগেই বাড়ি গিয়ে আর ফেরেননি। ওই তরুণী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসনে (বিবিএ) পড়েন।

হত্যার বিষয়ে এ দুজনকে জিজ্ঞাসাবাদ করে আইনশৃঙ্খলা বাহিনী। এরপর ডা. সাবিরার স্বামী একেএম সামছুদ্দিন আজাদকে গ্রেফতার করে পিবিআই।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম