Logo
Logo
×

জাতীয়

বিএলআরজেএফের নতুন কমিটি ঘোষণা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৫৬ পিএম

বিএলআরজেএফের নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশ লেবার রাইটস জার্নালিস্ট ফোরামের (বিএলআরজেএফ) নতুন কমিটি গঠন করা হয়েছে। দুই বছর মেয়াদী এই কমিটিতে সভাপতি পদে ডেইলি অবজারভারের জৈষ্ঠ সাংবাদিক কাজী আব্দুল হান্নান এবং সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জ্যেষ্ঠ প্রতিবেদক আতাউর রহমান নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তোপখানা রোডের বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি কাজী আব্দুল হান্নান।

সভা পরিচিলনা করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আতাউর রহমান।

কমিটিতে সহসভাপতি পদে জেড এ এম খায়রুজ্জামান (ডেইলি সান) ও খন্দকার কাউসার হোসেন (ভোরের কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আলমগীর হোসেন (সময়ের আলো) ও সহিদুল ইসলাম রানা (বাসস), অর্থ সম্পাদক মোহাম্মদ আল-মামুন (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম (ডেইলি সান), দপ্তর সম্পাদক মাসুদ রানা (দৈনিক সংবাদ), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আনিসুল ইসলাম নুর (ইউএনবি), প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়নাল আবেদীনকে (আজকের পত্রিকা), ইত্তেফাকের রাবেয়া বেবীকে নারী বিষয়ক সম্পাদক করা হয়েছে।  

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে সাংবাদিক মজিবুর রহমান চৌধুরী, জাহাঙ্গীর হাকিম, আবু ইউসুফ বাবলু, হারুনুর রশিদ, রাশেদুল হাসান, রফিকুল ইসলাম, খলিলুর রহমান, মঞ্জুর এ আজিজ এবং মাহবুব মোরশেদকে নির্বাচিত করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম