Logo
Logo
×

জাতীয়

প্রধানমন্ত্রীর জন্মদিনে পথশিশুদের নিয়ে কেক কাটলেন পলক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৪ পিএম

প্রধানমন্ত্রীর জন্মদিনে পথশিশুদের নিয়ে কেক কাটলেন পলক

প্রধানমন্ত্রীর জন্মদিনে পথশিশুদের নিয়ে কেক কাটলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে কেক কাটলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার আইসিটি বিভাগ প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে সুবিধা বঞ্চিত পথশিশুদের নিয়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর চিত্রশালায় স্মার্ট চিলড্রেন কার্নিভালে এ কেক কাটা ও বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে। 

আরও পড়ুনযুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞা নিয়ে আমরা মাথা ঘামাচ্ছি না : আল জাজিরাকে পররাষ্ট্রমন্ত্রী

এ সময় উপস্থিত সুবিধা বঞ্চিত শিশুদের কেক খাইয়ে দেন এবং স্মার্ট চিল্ড্রেন কার্নিভালে স্থাপিত বিভিন্ন স্টলে গিয়ে তাদের সঙ্গে খেলা করেন প্রতিমন্ত্রী।

এ উপলক্ষে প্রতিমন্ত্রী তার বক্তৃতায় বলেন, নগরীতে শিশুদের জন্য আয়োজন থাকে একেবারে কম। ভবিষ্যত বাংলাদেশের কর্ণধারদের আনন্দ দিতে তেমন উদ্যোগ নেই বললেই চলে। 

সেজন্যই বৈষম্যমুক্ত দেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে একটি আনন্দঘন পরিবেশে প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করতেই এই বিশেষ আয়োজন হাতে নিয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। 

প্রতিমন্ত্রী আরও বলেন, কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। ভবিষ্যত স্মার্ট বাংলাদেশ তৈরির জন্য রূপকল্প দিয়েছেন। 
ইন্টারনেট,বিদ্যুৎ সুবিধাসহ মৌলিক চাহিদা পূরণ করে আমাদেরকে একটি মধ্যম আয়ের মর্যাদাশীল বাংলাদেশ উপহার দিয়েছেন।

অনুষ্ঠানে অন্যদের আইসিটি সচিব মো. সামসুল আরেফিন, বিসিসি নির্বাহী পরিচালক রণজিৎ কুমারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম