Logo
Logo
×

জাতীয়

পুড়ল ১৮টি স্বর্ণের দোকান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৪ পিএম

পুড়ল ১৮টি স্বর্ণের দোকান

রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেটে আগুনের লেলিহান শিখায় পুড়ল মার্কেটে থাকা ১৮টি স্বর্ণের দোকান। আগুন লাগার খবর পেয়ে ব্যবসায়ীরা আসতে আসতে ক্ষতি যা হওয়ার হয়ে গেছে। দোকান থেকে সামান্য কিছু স্বর্ণ বের করতে পারলেও বাকি সব পুড়ে গেছে বলে জানান ব্যবসায়ীরা।

কৃষি মার্কেটের নতুন কাঁচাবাজার মার্কেটের সামনে ৯টি এবং ভেতরে ৯টিসহ মোট ১৮টি স্বর্ণের দোকান ছিল বলে জানান দুবাই জুয়েলার্সের মালিক আমির হোসেন। তিনি বলেন, ভোররাতে আগুন লাগায় এবং মার্কেট বন্ধ থাকার কারণে মালামাল তেমন সরাতে পারিনি। বেশিরভাগই পুড়ে গেছে।

সিঙ্গাপুর জুয়েলার্সের মালিক আবু কাওসার জানান, দোকানে প্রায় দুই কোটি টাকা মূল্যমানের মালামাল ছিল। দোকানটি সম্পূর্ণই পুড়ে গেছে। 

কর্মচারীরা বলেন, আমরা কোনো জিনিসপত্র বের করতে পারিনি।

রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেটে স্বর্ণের দোকান ছাড়াও কাঁচাবাজার, পোশাক-আশাক, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি, প্লাস্টিক সামগ্রী, ক্রোকারিজসহ চালের আড়তও ছিল।

ফায়ার সার্ভিসের মিডিয়া শাখার কর্মকর্তা শাজাহান শিকদার জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে সকাল ৯টা ২৫ মিনিটে। তবে আগুন পুরোপুরি নিভে যায়নি। মার্কেটের প্রতিটি জায়গায় সার্চ করা হচ্ছে।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তা করেছে সেনাবাহিনী, নৌবাহিনী ও বাংলাদেশ বিমানবাহিনীর অগ্নিনির্বাপনী সাহায্যকারী দল। উদ্ধার ও সহায়তায় পুলিশ ও বিজিবিও মোতায়েন করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম