Logo
Logo
×

জাতীয়

বাঙলা কলেজের সামনে সংঘর্ষের ঘটনায় ২ মামলা

Icon

যুগান্তর প্রতিবেদন 

প্রকাশ: ১৯ জুলাই ২০২৩, ১১:২৩ পিএম

বাঙলা কলেজের সামনে সংঘর্ষের ঘটনায় ২ মামলা

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুর সরকারি বাঙলা কলেজের সামনে ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে ঘটনায় দুটি মামলা করা হয়েছে। একটি মামলার বাদী মিরপুর সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থী রুবেল হোসেন ও অপর মামলার বাদী প্রতিষ্ঠানটির স্টাফ মো.মহিদুর রহমান।

মঙ্গলবার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দারুস সালাম থানায় মামলা দুইটি রুজু করা হয়। রুবেল হোসেনের দায়ের করা মামলায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও শিক্ষার্থীদের মারধরের অভিযোগ আনা হয়। এ মামলার এজাহারনামীয় ১২০ জন ও অজ্ঞাতনামা ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে।
অন্যদিকে মো. মহিদুর রহমানের দায়ের করা মামলায় কলেজে ভাঙচুর ও কলেজের স্টাফদের মারধরের অভিযোগ আনা হয়েছে। এ মামলায় এজাহারনামীয় আসামি ১০৯ জন ও অজ্ঞাতনামা ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে দারুস সালাম থানার ওসি আমিনুর বাসার বলেন, মঙ্গলবার যারা অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে দুইটি মামলা করা হয়েছে। পুলিশের তদন্ত অব্যাহত আছে।

এ বিষয়ে ডিএমপির মিরপুর বিভাগের দারুস সালাম জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ বলেন, পৃথক দুটি মামলায় এখন পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে শিক্ষার্থীর করা মামলায় আটজনকে ও কলেজ স্টাফের করা মামলায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া আসামিদের এরই মধ্যে আদালতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম