Logo
Logo
×

জাতীয়

জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব ও বাউল গানের আসর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ১০:০৩ পিএম

জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব ও বাউল গানের আসর

ছবি: যুগান্তর

রকমারি দেশি ফলের সম্ভার ও বাউল গানের আয়োজনে উৎসবমুখর হয়ে ওঠে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণ। শুক্রবার প্রায় ৪০ ধরনের দেশি ফলের প্রদর্শনী ও রস আস্বাদনের মাধ্যমে এ অনুষ্ঠান উদযাপন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করা হয় জাতীয় প্রেস ক্লাব থিম সং ‘প্রেস ক্লাব আমাদের সেকেন্ড হোম’ পরিবেশনার মধ্য দিয়ে।

দেশি ফলের মধ্যে ছিল আম্রপালি, হাড়িভাঙা, জাম্বুরা, কলা, কামরাঙা, আমলকি, আমড়া, পেঁপে, কাঁঠাল, আনারস, ওর বড়ই, কামরাঙা, পেয়ারা, করমচা, লটকন, ড্রাগন ফ্রুটস, ডেউয়া, জামরুল, তাল, আপেল, জাম্বুরা, লিচু, কাঠ লিচু, বিলাতি গাব ও জাম ইত্যাদি।

গান পরিবেশন করেন পল্লী বাউল সমাজ উন্নয়ন সংস্থার শিল্পী নয়ন বাউল ও তার দল। সকাল থেকে দুপুর পর্যন্ত ফল উৎসব ও বাউল গান উপভোগ করেন ক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

উদ্বোধন করেন প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক শ্যামল দত্ত ও অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সাংস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক সীমান্ত খোকন। 

প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটি সদস্য কল্যাণ সাহা, শাহনাজ বেগম পলি, সৈয়দ আবদাল আহমদ, জুলহাস আলম, মোহাম্মদ মোমিন হোসেন ও ক্লাবের সিনিয়র সদস্যরা সপরিবারে উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম