Logo
Logo
×

জাতীয়

মিতু হত্যা মামলা: বাবুল আক্তারের জামিন শুনানি ৩ মে

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ১০:৫৫ পিএম

মিতু হত্যা মামলা: বাবুল আক্তারের জামিন শুনানি ৩ মে

মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের জামিন প্রশ্নে জারি করা রুলের ওপর শুনানির জন্য আগামী ৩ মে দিন ধার্য করেছেন হাইকোর্ট।

বুধবার রাষ্ট্রপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি এসএম কুদ্দুস জামান ও বিচারপতি সাহেদ নুরউদ্দিনের বেঞ্চ এ দিন ধার্য করেন। বাবুল আক্তারের আইনজীবী মোহাম্মদ শিশির মনির বিষয়টি নিশ্চিত করেছেন।
 
মিতু হত্যা মামলায় নিম্ন আদালতে বিফল হয়ে হাইকোর্টে জামিন চেয়ে গত বছরের ৬ মার্চ আবেদন করেন বাবুল আক্তার। শুনানি নিয়ে ১৪ মার্চ রুল জারি করা হয়। বাবুল আক্তারকে কেন জামিন দেওয়া হবে না, তা জানতে চাওয়া হয় রুলে। গত বছরের ৭ ডিসেম্বর ওই রুল শুনানির জন্য গ্রহণ করা হয়। 

২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গিয়ে নগরীর জিইসি মোড় এলাকায় খুন হন মাহমুদা খানম মিতু আক্তার। ওই সময় তার স্বামী বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। 

তদন্ত শেষে ২০২১ সালের ১২ মে এ মামলায় চূড়ান্ত প্রতিবেদন দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পরে ওই দিনই মিতুর বাবা মোশাররফ হোসেন বাবুলসহ আটজনকে আসামি করে হত্যা মামলা করেন। আর সেদিনই বাবুল আক্তারকে এ মামলায় গ্রেফতার দেখায় পুলিশ। তারপর থেকেই কারাগারে রয়েছেন বাবুল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম